| বাংলার জন্য ক্লিক করুন
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|

   জেলা সংবাদ -
                                                                                                                                                                                                                                                                                                                                 
নবাবগঞ্জে দাউদপুর ব্লাড ডোনেশন সোসাইটির আয়োজনে ইফতার মাহফিল।

মোঃ জুলহাজুল কবীর নবাবগঞ্জ, দিনাজপুর।
 
দিনাজপুরের নবাবগঞ্জে দাউদপুর ব্লাড ডোনেশন সোসাইটি স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
 
রবিবার নবাবগঞ্জের দাউদপুর  বহুমূখী  উচ্চ বিদ্যালয় চত্ত্বরে  স্বাস্থ্যবিধি মেনে সংগঠনটির আয়োজনে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইফতারের পুর্বে করোনা ভাইরাস থেকে দেশ ও জাতির মুক্তি কামনা করে দোয়া করা হয়।
 
এ সময় দাউদপুর ব্লাড ডোনেশন সোসাইটির সভাপতি মোঃ নুর ইসলাম -সাধারণ সম্পাদক মোঃ সাব্বির আহমেদ নিয়ন, নবাবগঞ্জ প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মো. সুলতান মাহমুদ, সিনিয়র সহসভাপতি মোঃজুলহাজুল কবীর, সম্পাদক হাসিম উদ্দিন, ব্লাড ডোনেশন সোসাইটির  এডমিন ও সদস্যরা উপস্থিত ছিলেন।
 
সংগঠনটি উপজেলা ও আশুপাশের এলাকায় রোগীদের স্বেচ্চায় বিনামুল্যে রক্তদান সেবা প্রদান করে আসছে।
 
নবাবগঞ্জে দাউদপুর ব্লাড ডোনেশন সোসাইটির আয়োজনে ইফতার মাহফিল।
                                  
মোঃ জুলহাজুল কবীর নবাবগঞ্জ, দিনাজপুর।
 
দিনাজপুরের নবাবগঞ্জে দাউদপুর ব্লাড ডোনেশন সোসাইটি স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
 
রবিবার নবাবগঞ্জের দাউদপুর  বহুমূখী  উচ্চ বিদ্যালয় চত্ত্বরে  স্বাস্থ্যবিধি মেনে সংগঠনটির আয়োজনে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইফতারের পুর্বে করোনা ভাইরাস থেকে দেশ ও জাতির মুক্তি কামনা করে দোয়া করা হয়।
 
এ সময় দাউদপুর ব্লাড ডোনেশন সোসাইটির সভাপতি মোঃ নুর ইসলাম -সাধারণ সম্পাদক মোঃ সাব্বির আহমেদ নিয়ন, নবাবগঞ্জ প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মো. সুলতান মাহমুদ, সিনিয়র সহসভাপতি মোঃজুলহাজুল কবীর, সম্পাদক হাসিম উদ্দিন, ব্লাড ডোনেশন সোসাইটির  এডমিন ও সদস্যরা উপস্থিত ছিলেন।
 
সংগঠনটি উপজেলা ও আশুপাশের এলাকায় রোগীদের স্বেচ্চায় বিনামুল্যে রক্তদান সেবা প্রদান করে আসছে।
 
কোটচাঁদপুর পৌর পেনেল মেযর ও পৌর যুবলীগ নেতা সোহেল এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা
                                  
মোঃআবু সুফিয়ান শান্তি জেলা প্রতিনিধি ঝিনাইদহ ঃ
 
পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে কোটচাঁদপুর পৌর বাসী ও সর্বস্তরের ব্যবসায়ী,রাজনৈতিক অঙ্গনের সকল নেতাকর্মী ও দেশ-বিদেশে অবস্থানরত সকল প্রবাসী বাঙালিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
 
 কোটচাঁদপুর (১)পেনেল মেয়র এক শুভেচ্ছা বার্তায় যুবলীগ নেতা শেখ সোহেল আরমান বলেন,বৈশ্বিক মহামারী রূপ নেয়া করোনাভাইরাসের মাঝে আমাদের কাছে এসে উপস্থিত মহা খুশীর দিন। 
 
প্রাণঘাতী করোনা সরে নতুন প্রানের সঞ্চার হোক দিগন্তজুড়ে।স্বাস্থ্যবিধি মেনে উদযাপিত হোক এবারের ঈদ।দূরে নয় হৃদয়ে সবই এক আপনজন।এ কথা স্মরণ হোক খুশীর প্রতিটি পলকে।
 
তিনি আরও বলেন,একটি শান্তিপূর্ন ও সহনশীল সমাজ গঠনে ধৈর্য ও সহনশীলতা অপরিহার্য। ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল ফিতরে মহান আল্লাহ্ এর প্রতি অপরিসীম আনুগত্য ধৈর্য ও সহনশীলতার অনুপম নিদর্শন।
 
পরিশেষে দেশ ও জাতির সুখ,শান্তি ও সমৃদ্ধি কামনা করি এবং সাম্প্রদায়িক সম্প্রীতির লীলাভূমি কোটচাঁদপুর পৌর বাসীর সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদুল ফিতরের শিক্ষাকে ধারণ করে সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহবান জানান। 
 
সে সাথে তিনি দেশ ও জাতির সুখ,শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহর রহমত কামনা করেন।

 

 
 
 
দেবীগঞ্জে চোরাই মোটরসাইকেলসহ ২জন আটক
                                  
মোঃ বাবুল হোসেন পঞ্চগড় :
 
পঞ্চগড়ের দেবীগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেল সহ দুইজনকে আটক করেছে দেবীগঞ্জ থানা পুলিশ। 
 
দেবীগঞ্জ থানা পুলিশের অভিযান চালিয়ে  মোটরসাইকেল চোর সিন্ডিকেটের সক্রিয় সদস্য 
দিনাজপুর জেলার খানসামা উপজেলার পাকেরহাট মাষ্টারপাড়া এলাকার আবুল হোসেনের ছেলে শামীম (২১) ও পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার সুলতানপুর বাবুপাড়া এলাকার মৃত যতীন্দ্র নাথ রায়ের ছেলে  দেবারু চন্দ্র রায় (২৯) কে আটক করেন। 
 
গ্রেপ্তারকৃত মোটরসাইকেল চোরদের নিকট থেকে দেবীগঞ্জের লক্ষীর হাট থেকে চুরি যাওয়া দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয় । দেবীগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) বজলুর রশিদের নেতৃত্বে দেবীগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে মোটরসাইকেল চোরের সিন্ডিকেটের সদস্যদের   গ্রেপ্তার সক্ষম হন।
দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জামাল হোসেন জানান, মোটরসাইকেল মালিক নিজেই বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামী করে মামলা করেছেন।  আটককৃতদের নামে নিয়মিত মামলা হয়েছে। এরা চিন্হিত চোর। তাদের নামে আগেই শতাধিক মামলা রয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
 
মনির হোসেনের ঈদ উপহার বিতরণ
                                  
পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে পঞ্চগড় জেলা পরিষদ সদস্য, হাড়িভাসা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাজার বণিক সমিতির সভাপতি মোঃ মনির হোসেনের নিজস্ব অর্থায়নে হাড়িভাসা ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিটি ওয়ার্ডের সভাপতি সম্পাদক ও ইউপি সদস্যদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
 
সোমবার(১০ মে) দুপুরে সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের হাড়িভাসা বাজার এলাকায় এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
 
 
 
বিতরণ অনুষ্ঠানে হাড়িভাসা ইউনিয়ন আওয়ামী লীগের ওয়ার্ড পর্যায়ের সভাপতি সম্পাদক ও ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।
 
 
 
ঈদ উপহার বিতরণ এর আগে সবার উদ্দেশ্যে মনিন হোসেন বলেন দেশ ও জাতির কল্যাণ, বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে সবাইকে “”ঈদ মোবারক”” জানিয়ে  বলেন, বর্তমান মহামারী করোনাভাইরাস প্রতিরোধে ঘরের বাইরে গেলে মাক্স পরুন, সবাই সচেতন থাকুন, সুস্থ থাকুন নিরাপদে থাকুন।
 
গোলাপগঞ্জে ঈদকে সামনে রেখে অসহায় লোকদের মধ্যে নগদ অর্থ বিতরণ
                                  

গোলাপগঞ্জ প্রতিনিধি: ঈদকে সামনে রেখে গোলাপগঞ্জে অসহায় ও গরীব লোকজনদের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। সোমবার উপজেলার লক্ষণাবন্দের ইসলামাবাদের ’ডাক্তার বাড়ী’র পক্ষ থেকে এ অর্থ বিতরণ করা হয়। এসময় করোনাভাইরাসের ভয়কে উপেক্ষো করে জড়ো হয়েছিলেন প্রায় হাজারো লোক।

সকাল থেকে লক্ষণাবন্দের ’ডাক্তার বাড়ী’র সামনে অর্থ সহায়তা নিতে জড়ো হন ইসলামাবাদ, ঢাকাদক্ষিণ, ভাদেশ^র সহ বিভিন্ন এলাকার প্রায় হাজারখানেক লোক। এতে পরিস্থিতি সামাল দিতে হিমশিম খেতে হয় ডাক্তার বাড়ীর লোকজনদের। নগদ অর্থ বিতরনী অনুষ্টানে উপস্থিত ছিলেন ডাঃ অধ্যক্ষ সিদ্দিকুর রহমান এমডি, প্রবাসী আতিকুর রহমান, প্রবাসী মাহফুজুর রহমান, মশিউর রহমান, গণদাবী পরিষদের কেন্দ্রীয় যুগ্ন সাধারণ সম্পাদক ও গোলাপগঞ্জ উপজেলা শাখার সভাপতি নেতা ডাঃ মোঃ হাবিবুর রহমান, শিক্ষক মোঃ আলতাফুর রহমান টিপু, মোঃ হাফিজুর রহমান তারেক, শিক্ষক নোমান আহমদ, মাও. নুরুর রহমন কয়ছর ও শিক্ষক সুমন আহমদ।

পঞ্চগড়ে মাদকদ্রব্যের অভিযানে ফেনসিডিল সম্রাট মিজান গ্রেপ্তার
                                  
মোঃ বাবুল হোসেন পঞ্চগড় জেলা প্রতিনিধি :
পঞ্চগড় মাদকদ্রব্য ইন্সপেক্টর আব্দুল মান্নানের নেতৃত্বে উপ পরিদর্শক আতাউর রহমান সহকারী উপ-পরিদর্শক  আসাদুজ্জামান খাইরুল ইসলাম খন্দকার সহ সঙ্গীয় ফোর্স আজ ১০/৫/২১ইং সন্ধ্যা ৭ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে   মাদক সম্রাট মিজানকে ৯ বোতল ফেন্সিডিলসহ আটক করে।
মিজানুর রহমান মিজান পুরাতন পঞ্চগড় ধাক্কা মারা এলাকার আব্দুল মমিনের ছেলে।
দীর্ঘদিন ধরে ফেন্সিডিল ব্যবসা করে আসছে এবং তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে অত্যন্ত চালক প্রকৃতির ফেনসিডিল সম্রাট  মিজানকে  গ্রেপ্তারের জন্য দীর্ঘদিন ধরে উৎপেতে থাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ পঞ্চগড় তারই পরিপ্রেক্ষিতে পুরাতন পঞ্চগড় ধাক্কামারা এলাকার এশিয়া ডিস্টিলারিজ রোড মডার্ন স্কুলের সামনে হতে গ্রেপ্তার করে।
এবং মাদক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ পঞ্চগড় পরিদর্শক মোছা: জান্নাতুল নুরী বাদী হয়ে পঞ্চগড় সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) ১৩ খ ধারায় নিয়মিত মামলা রুজু করেন। এবং মাদক দ্রব্যের নিয়মিত চলমান অভিযান অব্যাহত থাকবে বলে জানান আব্দুল মান্নান পরিদর্শক  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
 
চট্টগ্রামে সিএমপি- বিদ্যানন্দ, এক টাকায় ঈদ আনন্দ
                                  
মোহাম্মদ নাসির উদ্দিন চট্টগ্রাম প্রতিনিধিঃ
 
আসন্ন ঈদ উল ফিতর কে সামনে রেখে সমাজের ছিন্নমূল মানুষের ঈদ আনন্দকে বাড়িয়ে দিতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে আয়োজিত হল `সিএমপি-বিদ্যানন্দ, এক টাকায় ঈদ আনন্দ` কার্যক্রম। 
 
অদ্য ১০ মে, ২০২১ খ্রী সোমবার আয়োজিত ব্যাতিক্রমী এই কার্যক্রমের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জনাব কিশোর কুমার দাশ, স্বেচ্ছাসেবক প্রধান, বিদ্যানন্দ ফাউন্ডেশন।
 
জাতি ধর্ম বর্ণ অর্থ বিত্ত নির্বিশেষে সকলের মাঝে ঈদ আনন্দকে ছড়িয়ে দিতে বন্দর নগরীর রাজাখালীর রাজবাড়ী কনভেনশন সেন্টারে এই ব্যতিক্রমী আয়োজন করা হয়। যাকাত কিংবা দান নয়, নিজেদের সামর্থ্যের টাকায় ছিন্নমূল মানুষজন  ঈদের পোশাক কিনে নিতে পারছেন। শিশু কিশোর তরুণ বয়স্ক সকল বয়সের মানুষের জন্যই ছিল এই আয়োজন।
 
এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার(ক্রাইম এন্ড অপারেশন) জনাব মোঃ শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার(ট্রাফিক) জনাব শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার(প্রশাসন ও অর্থ) জনাব সানা শামীনুর রহমান, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) জনাব বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার) সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 
 
 
উথুরা বাসিকে ঈদের শুভেচ্ছা যানালেন চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন
                                  

এস ডি সোহাগ ভালুকা ময়মনসিংহ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশি ভালুকা উপজেলার ১ নং উথুরা ইউনিয়ন চামিয়াদী গ্রামের সৎজন,তরুন সমাজ সেবক,মোঃ জসিম উদ্দিন। তিনি নিজেকে আ’লীগ থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী হিসাবে ঘোষণা করেছেন।
জানা যায়, জসিম উদ্দিন ১ নং উথুরা ইউনিয়ন ৬ নং চামীয়াদী গ্রামে আওয়ামীলীগ ও মুক্তিযোদ্ধা
পরিবারে জন্ম গ্রহন করেন।তার পিতা মৃত জালাল উদ্দিন প্রবীন আওয়ামীলীগ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের আর্দশ নিয়ে এলাকায় কাজ করেছেন।জসিম উদ্দিন বলেন, আমার দেশে এবং বাহিরে ইতালিতে ব্যবসা রয়েছে এবং
আমার বড় ভাই ইদ্দিছ আলী সাবেক মেম্বার ,বর্তমান ৬ নং চামীয়াদী ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি,আমার চাচাত বড় ভাই বীর মুক্তিযোদ্ধা লোকমান হেকিম, আমার আপন মেঝো ভাই আবু বক্কও সিদ্দীক সাবেক চামিয়াদী ওয়ার্ড কৃষক লীগের সভাপতি,ছিলেন। জসিম উদ্দিন বর্তমানে তিনি ১ নং উথুরা ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য, ময়মনসিংহ জেলা সার্চ মানবাধিকার সোসাইটির সহ সভাপতি ,প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরাম ১ নং উথুরা ইউনিয়ন শাখার উপদেষ্টা স্বেচ্ছাসেবী সংগঠন বাংলাদেশ ডিজিটাল ক্লাব চামীয়াদী এর উপদেষ্টা।

জসিম উদ্দিন (ইতালি প্রবাসী)একজন সফল ব্যবসায়ী ও শিক্ষানুরাগি হিসাবেও তাঁর বেশ সুনাম রয়েছে।তিনি ২০১৫ সালে দেশে এসে এলাকায় উল্লেখযোগ্য বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠায়,যেমন চামীয়াদী নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ে ৮ শতাংশ জমি দান করে বিশেষ ভূমিকা রেখেছেন। চামীয়াদী বাজারের করিডোর ইটের সলিং নির্মান করেছেন নিজের অর্থায়নে, চামীয়াদী বাজারের কেন্দ্রীয় জামে মসজিদে ৪ শতাংশ জমি ও নগত ৩ লক্ষ টাকা দান করেন এবং খলিলের বাজার জামে মসজিদে ৪ শতাংশ জমি ও নগত ৫০ হাজার টাকা,বনগাঁও পৃর্ব পাড়া বাইতুল নূর জামে মসজিদে নগত ৫০ হাজার টাকা দান করেন, তাসারা উথুরা ইউনিয়ন সহ উপজেলার বিভিন্ন এলাকার মসজিদ,মাদ্রাসা,এতিমখানা, স্কুল,কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক প্রতিষ্ঠানের উন্নয়ন মূলক কাজ করে বেশ অবদান রেখে চলছেন। উথুরা ইউনিয়ন সহ আশপাশের উপজেলার বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে সব ধরণের পৃষ্ঠপোষকতা দিয়ে থাকেন বলেও জানা যায়। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি বাংলাদেশ আওয়ামীলীগের প্রার্থী হিসাবে ভালুকা উপজেলার ১নং উথুরা ইউনিয়ন হতে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী ।জসিম উদ্দিন উথুরা বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরে শুভেচ্ছা জানিয়ে বলেন, আমি এলাকার মানুষের সুখে দুঃখে তাদের পাশে ছিলাম, আছি, আগামী দিনেও থাকব। এবং দল থেকে আমাকে প্রার্থী হিসাবে মনোনিত করলে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হবো “ইনশাল্লাহ”। আমি উথুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে উথুরা ইউনিয়নটিকে সন্ত্রাস,মাদক মূক্ত ও আদর্শ ইউনিয়নে রূপান্তরিত করবো!

ভাড়া বাসায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী রহস্যজনক মৃত্যু
                                  

বরিশালে বেসরকারি ইউনিভার্সিটি অব গ্লোবাল ভিলেজের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মালিহা ফরিদী সারার (২০) রহস্যজনক মৃত্যু হয়েছে।শনিবার (৮ মে) রাত দেড়টায় শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে মৃত ঘোষণা করেন জরুরি বিভাগের চিকিৎসক। ময়না তদন্তের জন্য তার মরদেহ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

সারা বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের রূনসী গ্রামের অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা একেএম ফরিদ আহমদের মেয়ে।

জানা গেছে, মালিহা নগরীর কলেজ এভিনিউ এলাকার ৩ নম্বর লেনের একটি ভবনের ফ্লাটে ভাড়া থাকতেন। মো. তানভীর রাফি নামে এক চাকরিজীবী যুবকের সঙ্গে সম্পর্ক ছিল সারার। বাড়িওলার কাছে জমা দেয়া ভাড়াটিয়ার তথ্য ফরমে মো. তানভীর রাফি নামে এক ব্যক্তিকে স্বামী হিসেবে উল্লেখ করেছিলেন তিনি।

কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, ওই বিশ্ববিদ্যালয় ছাত্রীর সঙ্গে সরকারি বরিশাল কলেজের অনার্সের শিক্ষার্থী ও নগরীর একটি ভিভো ফোন শো রুমের এক কর্মচারীর প্রেমের সম্পর্ক ছিল। ওই ছেলের বাবা-মায়ের দাবি তারা শনিবার রাতে ওই বাসায় গিয়ে ওই ছাত্রীকে গলায় ফাঁস দেয়া অবস্থায় পেয়েছেন। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

তবে ওসি নুরুল ইসলামের দাবি, ওই ছাত্রীর গলায় ফাঁস দেয়ার কোনো চিহ্ন কিংবা দাগ ছিল না। তার মৃত্যু রহস্যাবৃত্ত। এ কারণে তার মৃত্যুর কারণ নিশ্চিত হতে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান ওসি।

করোনা ঝুঁকি নিয়েই মানুষ ছুটছে বাড়ির পথে
                                  

করোনার ঝুঁকি নিয়েই বাড়ির পানে ছুটছে হাজার হাজার মানুষ। ব্যাপক নজরদারির মধ্যেও ফেরিতে উঠতে মরিয়া যাত্রীরা। রাত বাড়তেই ঘাটে ঘরমুখো মানুষের চাপ বাড়ে কয়েকগুণ। যে কোন উপায়ে ফেরিতে ওঠার চেষ্টা তাদের। বিজিবিও ঠেকাতে পারছে না জনস্রোত।

করোনা সংক্রমণের ঝুঁকি কিংবা দুর্ঘটনার শঙ্কা: কোনো কিছুই থামাতে পারছে না তাদের। ফেরিতে ওঠার এই প্রাণপণ চেষ্টা কেবল বাড়ি ফেরার তাড়নায়।

সন্ধ্যা গড়াতেই গাড়ির দীর্ঘ সারিতে ভোগান্তি বেড়েছে কয়েক গুণ। ঘণ্টার পর ঘণ্টা আটকা পড়ে থাকে জরুরি পরিবহন। রাতের আঁধারেও মানুষের ঢলে তিল ধারণের ঠাঁই নেই মুন্সিগঞ্জের শিমুলিয়া ফেরিঘাটে।

পারাপারের অপেক্ষায় ঘাটে এই জনস্রোত ভোর থেকেই। জরুরি সেবার পরিবহন ভেড়ার আগেই ফেরিতে ওঠার প্রতিযোগিতায় পাল্টে যায় দৃশ্যপট। জরুরী সেবার ফেরি চলে যায় যাত্রীদের দখলে।

লকডাউন, কঠোর বিধিনিষেধসহ নানা পদক্ষেপে করোনা সংক্রমণের লাগাম টানার চেষ্টা করছে সরকার। শেষমেষ রোববার (৭ মে) থেকে পুলিশের পাশাপাশি মোতায়েন করা হয় বিজিবি। কিন্তু কোন কিছুই গতিরোধ করতে পারছে না ঘরমুখো মানুষের।

শিশু ও বয়স্কদের নিয়ে যে যেভাবে পারেন উঠেছেন ফেরিতে। যাত্রী কিংবা পরিজন নিয়ে মোটরসাইকেলেও পারাপারের চেষ্টা করেন কেউ কেউ।

কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে সর্বোচ্চ চেষ্টা করছে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী।

ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার
                                  

স্টাফ রিপোর্টার,ময়মনসিংহ :-
ময়মনসিংহের ত্রিশাল উপজেলা সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ত্রিশাল পৌর শহরের ত্রিশাল বাস্ট্যান্ট ও বিভিন্ন মোড়ে ও কয়েকটি মসজিদে আজ ৭মে শুক্রবার ইফতার বিতরন করা হয়েছে। উক্ত ইফতার বিতরণ উদ্বোধন করেন ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য বিশিষ্ট চিকিৎসক ডা: মাহবুবুর রহমান লিটন উক্ত ইফতার বিতরণে উপস্থিত ছিলেন ত্রিশাল থানা বিএনপি সাবেক সিনিয়র সহ-সভাপতি এনামুল হক ভূঁইয়া,যুগ্ম-সম্পাদক মুঞ্জুরুল ওয়াহেদ নিক্সন,সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান শামীম,দপ্তর সম্পাদক আনিসুর রহমান মির্ধা,প্রচার সম্পাদক আবুল কালাম,পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলেক চান দেওয়ান , আব্দুল আওয়াল ফরাজী,ইব্রাহিম খলিল,সদস্য থানা বিএনপি ,জাতীয়তাবাদী শ্রমিকদল ত্রিশাল উপজেলার আহ্বায়ক ফিরুজ নুন,কৃষকদলের আহ্বায়ক নুর মোহাম্মদ,ত্রিশাল থানা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মতিন,সাবেক সভাপতি জুয়েল মন্ডল,সাবেক যুগ্ন- আহবায়ক আলমগীর,জাসাস আহ্বায়ক কবি জামান শাহ  সাবেক আহ্বায়ক ফারুক আহম্মেদ ছাত্র দল ,পৌর ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ন- আহ্বায়ক শোভা মিয়া,জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি শাহ মোহাম্মদ শাহবুল আলম,সুমনপ্রমুখ।এছাড়া আরও উপস্থিত ছিলেন ত্রিশাল থানা বিএনপি, পৌর বিএনপি, ইউনিয়ন বিএনপি, থানা ছাত্র দল, কলেজ ছাত্র দল, ইউনিয়ন ছাত্রদলের নেতৃবৃন্দ।

ব্যাবহারে সচেতনা মৃলক কার্যক্রম অব‍্যাহেত ছেলে মেয়েদের মাঙ্ক ইপিজেড থানার উদ্যোগে
                                  
মোহাম্মদ নাসির উদ্দিন চট্টগ্রাম প্রতিনিধিঃ
 
সাম্প্রদিক কালে দেশব্যাপি বয়ে যাওয়া কোভিড-১৯ এর সচেতনামূলক কার্যক্রমের অংশ হিসেবে  নগরীর ইপিজেড থানার উদ্যোগে  বন্দরটিলাস্থ  দারুস সালাম মসজিদে কোভিড-১৯, মাস্কের ব্যবহার, থানায় আগতের সেবা এবং ছেলে মেয়েদের মাদকাসক্তের বিষয়ে সচেতনামূলক বক্তব্য প্রদানসহ মাস্ক বিতরণ কার্যক্রম সূচনা করেন থানার ওসি তদন্ত মোঃহোসাইন।
 সেকেন্ড অফিসার(উপ-পরিদর্শক) মোঃ সাজেদুল ইসলাম(সাজেদ কামাল)সহ অন্যান্য সিনিয়র এস.আই সহ কমিউনিটি -বিট পুলিশিং কমিটির নেতৃবৃন্দরা এসময় উপস্থিত ছিলেন।
 
এছাড়া  থানার উদ্যোগে কোভিড-১৯ এর ২য় ঢেউ মুখাবেলা কালে সিএমপি কমিশনারের নির্দেশে ওসার্বিক সহায়তায় ঘর বন্দি অসহায়-হতদরিদ্র মানুষ কে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন ওসি উৎপল বড়ুয়া নির্দেশ ক্রমে টিম ইপিজেড পুলিশ।
আর মানবিক সংগঠন ওপুলিশ সদস্যরা নিরালস সেই কাজ আজ অবধি করে যাচ্ছে। 
 
আগামীতেও প্রাকৃতিক যেকোন দূর্যোগে টিম ইপিজেড পুলিশ সেবা অব্যাহেত থাকে বলে প্রতিবেদক কে জানিয়েছেনসেকেন্ড অফিসার মোঃ সাজেদুল ইসলাম।
ঝিনাইদহ, কোটচাঁদপুর পৌর মেয়রের নিজ অর্থায়নে ঈদ উপহার সামগ্রী বিতরণ
                                  
মোঃআবু সুফিয়ান শান্তি জেলা প্রতিনিধি ঃ
 
আজ রবিবার (০৯/০৫/২০২১ ইং ঝিনাইদহ, কোটচাঁদপুর, আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে সবার মুখে হাঁসি ফোঁটাতে,কোটচাঁদপুর পৌরসভার ৬নম্বর ওয়ার্ড সলেমানপুর রথখোলায় অসহায় ও গরীব,দুঃখী মানুষের মাঝে নিজ অর্থায়নে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন পৌরসভার  নবনির্বাচিন মেয়র  মোঃসহিদুজ্জামান (সেলিম)এর সহ-ধর্মীনি,বিশিষ্ট সমাজ সেবিকা,পৌরবাসীর হৃদস্পন্দন আস্থা বিশ্বাস ভালবাসার শেষ ঠিকানা, রাশিদা_জামান।
 
এসময় পৌর মেয়র এর সহধর্মিণী রাশিদা জামান বলেন গরিব অসহায় মানুষের মাঝে যে ঈদ উপহার সামগ্রী বিতরন করছি আমাদের সম্পূর্ণ নিজ অর্থায়নে করেছি। 
তিনি আরও বলেন পৌরসভার সকল ওয়ার্ডের গরিব অসহায় দুস্থ পরিবারের  মাঝে এই ঈদ উপহার সামগ্রী পৌঁছে দিবো। এসময় তিনি পৌরবাসীর কাছে পৌর মেয়র সহিদুজ্জামান ও তার পরিবারের জন্য দোয়া কামনা করেন। 
 
এসময় মেয়র সহিদুজ্জামান এর সহধর্মিণীর হাত থেকে ঈদ উপহার পেয়ে সন্তুুষ্টি প্রকাশ করেন এলাকার হতদরিদ্র পরিবারগুলো।
 
পৌর ছাত্রলীগ নেতা শেখ ফয়সাল ও স্থানীয় সুধীজন ও এলাকাবাসী উপস্থিত ছিলেন ।
 
 
গাজীপুরের ভোগড়ায় ৫০০ শত মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ
                                  
মোঃ রায়হান মাহমুদ, স্টাফ রিপোর্টার।
 
 গাজীপুরের চলমান লকডাউনে প্রাণঘাতী মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বিপদগ্রস্ত অসহায় কর্মহীন হয়ে পড়া ৫০০ শত মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে স্থান ভোগড়া ১৫ নং ওয়ার্ড গাজীপুর মহানগর এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও দানবীর গাজীপুর মহানগর বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের, সভাপতি জনাব মোঃ আব্দুস সোবহান এবং ঢাকা জেলা বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের, সহ, সভাপতি জনাব মোঃ আব্দুল মান্নান, ও বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার গাজীপুর মহানগরের সাধারণ সম্পাদক জনাব মোঃ খন্দকার শাজাহান গাজীপুর মহানগর আওয়ামী মটর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ রাসেল গাজী, সহ সভাপতি সুলতান মন্ডল সহ সভাপতি দেলোয়ার হোসেন আব্দুল মান্নান আব্দুল মালেক আলম খোকন জুয়েল আব্বাস সহ সকলের উপস্থিতিতে
আব্দুস সোবহানের উদ্যোগে পথচারী রিক্সা ভ্যান চালক গার্মেন্টস শ্রমিক মহামারী করোনা ভাইরাসের প্রদুর্ভাবে সাময়িক বিপর্যস্ত অসহায় হতদরিদ্র কর্মহীন হয়ে পড়া ৫০০ শত মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা করেছেন।
চট্টগ্রামে কিং সালমান ফাউন্ডেশনের উদ্যোগে সমাজের সুবিধাবঞ্চিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
                                  
মো: নাসির উদ্দিন 
 
নগরীর কোতোয়ালি থানাধীন ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে কিং সালমান ফাউন্ডেশনের উদ্যোগে গতকাল ৮মে বিকালে   মেট্রোপলিটন পুলিশ ও কমিউনিটি পুলিশিং, চট্টগ্রাম মহানগরের সহায়তায় সমাজের সুবিধাবঞ্চিত সম্প্রদায়ের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
 
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম। এ উদ্যোগের মাধ্যমে সমাজের অসহায় দরিদ্র ৮০,০০০(আশি হাজার) পরিবারের মাঝে ক্রমান্বয়ে ২৫ কেজি বিভিন্ন ধরনের খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।
 
এ সময় সেখানে উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ)বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার),  অহিদ সিরাজ চৌধুরী স্বপন, সদস্য সচিব, চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশিং কমিটি, চট্টগ্রাম,  মাওলানা ফরিদ উদ্দিন, প্রধান নির্বাহী, আল মানাহিল ফাউন্ডেশন, কিং সালমান ফাউন্ডেশনের প্রতিনিধি বর্গ সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
পঞ্চগড়ে গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন
                                  
মোঃ বাবুল হোসেন পঞ্চগড়  : 
পঞ্চগড়ে অভ্যন্তরীন গম সংগ্রহ ২০২১ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। রোববার (৯ মে) দুপুরে পঞ্চগড় সদর উপজেলা প্রশাসন ও খাদ্য বিভাগের আয়োজনে বিএডিসি গোডাউনে পঞ্চগড়- ১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান ফিতা কেটে সরাসরি কৃষকদের কাছ থেকে গম ক্রয়ের মাধ্যমে অভ্যন্তরীন গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেন। এসময় জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফ হোসেন, জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা রেজাউল হক খন্দকার,কারিগরি খাদ্য পরিদর্শক মোঃ সাদেক সারোয়ার ও ওসি এলএসডি খলিলুর রহমান উপস্থিত ছিলেন। চলতি গম সংগ্রহ/২০২১ মৌসুমে পঞ্চগড় সদর উপজেলায় ২৮ টাকা কেজি দরে মোট ১ হাজার ৭শ ২৪ মেট্রিক টনসহ জেলার ৫ উপজেলায় মোট ৫ হাজার ৫শ ৪৩টন গম সংগ্রহ করা হবে।

   Page 1 of 113
     জেলা সংবাদ
নবাবগঞ্জে দাউদপুর ব্লাড ডোনেশন সোসাইটির আয়োজনে ইফতার মাহফিল।
.............................................................................................
কোটচাঁদপুর পৌর পেনেল মেযর ও পৌর যুবলীগ নেতা সোহেল এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা
.............................................................................................
দেবীগঞ্জে চোরাই মোটরসাইকেলসহ ২জন আটক
.............................................................................................
মনির হোসেনের ঈদ উপহার বিতরণ
.............................................................................................
গোলাপগঞ্জে ঈদকে সামনে রেখে অসহায় লোকদের মধ্যে নগদ অর্থ বিতরণ
.............................................................................................
পঞ্চগড়ে মাদকদ্রব্যের অভিযানে ফেনসিডিল সম্রাট মিজান গ্রেপ্তার
.............................................................................................
চট্টগ্রামে সিএমপি- বিদ্যানন্দ, এক টাকায় ঈদ আনন্দ
.............................................................................................
উথুরা বাসিকে ঈদের শুভেচ্ছা যানালেন চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন
.............................................................................................
ভাড়া বাসায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী রহস্যজনক মৃত্যু
.............................................................................................
করোনা ঝুঁকি নিয়েই মানুষ ছুটছে বাড়ির পথে
.............................................................................................
ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার
.............................................................................................
ব্যাবহারে সচেতনা মৃলক কার্যক্রম অব‍্যাহেত ছেলে মেয়েদের মাঙ্ক ইপিজেড থানার উদ্যোগে
.............................................................................................
ঝিনাইদহ, কোটচাঁদপুর পৌর মেয়রের নিজ অর্থায়নে ঈদ উপহার সামগ্রী বিতরণ
.............................................................................................
গাজীপুরের ভোগড়ায় ৫০০ শত মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ
.............................................................................................
চট্টগ্রামে কিং সালমান ফাউন্ডেশনের উদ্যোগে সমাজের সুবিধাবঞ্চিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
.............................................................................................
পঞ্চগড়ে গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন
.............................................................................................
সখিপুর আনসার বিডিপি মাঝে ত্রান বিতরণ
.............................................................................................
ঝিনাইদহ কোটচাঁদপুরে সরকারি ভাবে ধান-চাল ক্রয়ের শুভ উদ্বোধন করলেন, এমপি চঞ্চল
.............................................................................................
ঝিনাইদহ কোটচাঁদপুরে সরকারি ভাবে ধান-চাল ক্রয়ের শুভ উদ্বোধন করলেন, এমপি চঞ্চল
.............................................................................................
ইয়াবা, নগদ টাকা ও অস্ত্রসহ গ্রেফতার ০২
.............................................................................................
ফুলপুরে হেরোইনসহ আটক ৩
.............................................................................................
ময়মনসিংহে রওশন এরশাদের পক্ষে মহানগর জাপা নেতা জাহাঙ্গীরের ইফতার বিতরণ।।
.............................................................................................
শ্বশুর বাড়ির ঈদ উপহার না আসায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যা
.............................................................................................
পবিত্র শবে কদর আজ
.............................................................................................
“রূপগঞ্জেসড়ক দুর্ঘটনায় একজন গুরুতর আহত”
.............................................................................................
ঝিনাইদহের বারবাজারে বাসাবাড়িতে আগুন লেগে লাখ টাকার ক্ষয়ক্ষতি।
.............................................................................................
সনবাগ ৮নং বীজবাগ ইউনিয়ন আওয়ামী লীগ থেকে সম্ভাব্য চেয়ারম্যান পদ-প্রার্থী সেলিম উদ্দিন কাজল জনগণের বিশ্বস্ত বন্ধু
.............................................................................................
সানাইমুড়ী চাটখিল এম.পি এইচ এম ইব্রাহিম এর নেতৃত্বে উন্নয়ন স্বাধীত হচ্ছে করোনা সংকটে কর্মহীন মানুষ
.............................................................................................
মালদ্বীপে দক্ষিণ এশিয়ার ৭ দেশের নাগরিকদের প্রবেশে নিষেধাজ্ঞা জাড়ি।
.............................................................................................
ঈদের ছুটি বাড়াতে রাস্তায় গার্মেন্ট শ্রমিকরা
.............................................................................................
লোহাগাড়া থানা পুলিশের অভিযানে ৪,১০০ (চার হাজার একশত) পিস ইয়াবা ও পরিবহনে ব্যবহৃত ০১টি প্রাইভেটকারসহ গ্রেফতার ০২ জন
.............................................................................................
গাজীপুরের কালীগঞ্জে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক আর্থিক অনুদানের চেক প্রদান
.............................................................................................
করোনাকালীন সময়ে পঞ্চগড় কৃষি বিপণন অধিদপ্তরের কার্যক্রম অব্যাহত
.............................................................................................
ময়মনসিংহে রওশন এরশাদের রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার বিতরণ করেছে তরুণ পার্টি।
.............................................................................................
মানুষের কল্যাণে সর্বদা পাশে থাকতেন প্রয়াত আঃ মতিন ফুলবাড়িয়ায় মুক্তিযুদ্ধা বাবুল।
.............................................................................................
মধ্যরাতে অসহায় মানুষদের উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছে ইপিজেড থানা পুলিশ
.............................................................................................
চট্টগ্রাম পুলিশের এসি পদমর্যাদার ৮ জন কর্মকর্তাকে রদবদল
.............................................................................................
ঝিনাইদহে আগুনে পুড়ে ছাই হলো ৪ মাসের এক শিশু সন্তান।
.............................................................................................
মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার অনুষ্ঠিত
.............................................................................................
উল্লাপাড়ায় মাননীয় প্রধানমন্ত্রীর উপহার, বিতরণ
.............................................................................................
ভালুকায় অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে মিদুল এর ইফতার বিতরণ
.............................................................................................
৩৮ নং ওয়ার্ড ছাত্রযুব ঐক্য পরিষদ ব্যবস্থাপনায় ইফতার সামগ্রী বিতরণ ।
.............................................................................................
চন্দনাইশে চট্টগ্রাম জেলা কার্যালয় কর্তৃক আটক ২,২০০ পিস ইয়াবা সহ টেকনাফের হ্নীলা এলাকার ০১ জন মাদক সরবরাহকারী আটক ,
.............................................................................................
ভালুকা উপজেলা প্রেসক্লাবের উদ্যেগে প্রতিবন্ধী, অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
.............................................................................................
পিকআপ চাপায় দুর্ঘটনায় নিহত ২.জন।
.............................................................................................
ভালুকায় অটোরিকশার চাকায় ওড়না পেঁচিয়ে স্কুলছাত্রীর মৃত্যু
.............................................................................................
অর্ধেক বয়সী যুবকের কাছে ধর্ষণের শিকার প্রতিবন্ধী নারী
.............................................................................................
ফুলবাড়ীতে সুদের টাকার দাবীতে শিশু ছেলেসহ এক দিনমজুরকে মারপিট।
.............................................................................................
গোলাপগঞ্জের বাঘা থেকে ধর্ষন মামলার আসামী গ্রেফতার
.............................................................................................
আড়াইহাজারে বাড়ির লোকজনদের হাত-পা বেঁধে ৫টি গরু ডাকাতি গরুকে কুপিয়ে আহত
.............................................................................................

|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
সম্পাদক ও প্রকাশকঃ এম.এ মান্নান
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ হাজী মোবারক হোসেন।। সহ-সম্পাদক : কাউসার আহম্মেদ।
ব্যবস্থাপনা সম্পাদকঃ খন্দকার আজমল হোসেন বাবু। র্বাতা সম্পাদক আবু ইউসুফ আলী মন্ডল, ফোন ০১৬১৮৮৬৮৬৮২

ঠিকানাঃ বার্তা ও বানিজ্যিক কার্যালয়- নারায়ণগঞ্জ, সম্পাদকীয় কার্যালয়- জাকের ভিলা, হাজী মিয়াজ উদ্দিন স্কয়ার মামুদপুর, ফতুল্লা, নারায়ণগঞ্জ। শাখা অফিস : নিজস্ব ভবন, সুলপান্দী, পোঃ বালিয়াপাড়া, আড়াইহাজার, নারায়ণগঞ্জ-১৪৬০, মোবাইল : 01731190131, 01930226862, E-mail : mannannews0@gmail.com, web: notunbazar71.com, facebook- notunbazar / সম্পাদক dhaka club
    2015 @ All Right Reserved By notunbazar71.com

Developed By: Dynamic Solution IT Dynamic Scale BD & BD My Shop