বিনোদন -
একটি বর্ষন মুখোর দিনের গল্প

নাদিয়া রিফাত "বৃষ্টি মানে রিমঝিম শব্দ, কবি মনকে করে জব্দ।" আকাশ মেঘলা কালো মেঘ উঁকি মারছে। সূর্য মামার আজ তেজ নেই।কলেজের জন্য তৈরি হয়ে নিলাম ।ব্যাগে নিলাম আমার প্রিয় সঙ্গী ছাতা।পথে বান্ধবী জাকিয়া অপেক্ষা করছিলো ।দুজনে একসাথে রওনা দিলাম কলেজের উদ্দেশ্যে । ইভার সাথে রাস্তায় দেখা হয়ে গেলো।তিনজনে একসাথে দাড়ালাম ,কিন্তু গাড়ি পাচ্ছিলাম না। হঠাৎ গুড়ি গুড়ি বৃষ্টি‌ শুরু হলো। গাড়ি পেলাম অনেক কষ্টে তিনজনে চেপে বসলাম।বৃষ্টির বেগ বাড়তে শুরু করে। গাড়ির মধ্যে ও পুরোটা ভিজে গেছি।কলেজের সামনে নামলাম।ভিজে একাকার অবস্থা আমাদের।বান্ধবীরা তো বাড়ি চলে যেতে চাইলো।আবার ভাবলো চলে যখন এসেছি ক্লাস করে যায়।তখন জুম বৃষ্টি , বৃষ্টি বিলাস করতে করতে, কলেজ গেলাম ভিজতে ভিজতে, বলেছিলো কোনো এক কবি বৃষ্টিতে ভিজলে বিষন্নতা দূর হয়। এই কথাটি পরলো মনে হয়ে গেলাম আমি আনমনে। ভিজেতো গেছি তাও খেয়াল রাখতে হবে বই যাতে না ভিজে।চাইলে বৃষ্টির রিমঝিম শব্দের তালে পারছিনা সব ছেড়ে ছুটতে।ইচ্ছে তো হচ্ছে খোলা চুলে বৃষ্টি বিলাসের সাক্ষী হতে।মনের সব বিষন্নতা দূর করতে।উপায় যে নেই কারণ আমি কলেজে। ক্লাসে নুরুল স্যার ক্লাস করাচ্ছিলো। স্যার বললো তোমরা তো পুরো ভিজে গেছো।আরো অনেক কিছু বলেছিলো।পরীক্ষার পরের ক্লাস তাই তেমন চাপ নেই।আর বৃষ্টির জন্য কেউ আসেনি তেমন।আমাত বান্ধবীদের সাথে অভিমান ছিলো।ঐদিন সব মিটিয়ে নিলাম। "বৃষ্টি বিলাস আজ সাক্ষী হলো বন্ধত্বের, অবসান হলো রাগ অভিমানের। প্রমাণ হলো বন্ধুত্ব সেরা, সবসময় পাশে থাকবো মোরা।", বৃষ্টির দিনে বারান্দায় দাড়িয়ে ।বৃষ্টি দেখার মজায় আলাদা।আর বৃষ্টির পানি নিয়ে একে অপরের‌ দিকে বৃষ্টির পানি ছুড়াছুড়ি করা তো অন্য ব্যপার।আর গরম গরম খিচুড়ি হলে তো আর কথা নেই।বাড়ি ফিরলাম কলেজ থেকে ফ্রেশ হয়ে খাওয়া দাওয়া করে। ছাদে আমি গেলাম বৃষ্টিতে ভিজবো বলে বৃষ্টি থেমে গেলো আমার কথার ছলে।মন খারাপ করে রুমে চলে আসলাম কবিতার ঝুলি নিয়ে।বৃষ্টির দিনে কবিতা লিখতে ভালো লাগে আমার । আমার কবিতার লাইন, বৃষ্টি বাদল এই দিনে , হয়ে যায় আনমনে । বৃষ্টি রিমঝিম শব্দে মন নাচে কবিতার ছন্দে। মেঘ থেকে সৃষ্টি , এই রিমঝিম বৃষ্টি। এইভাবে সন্ধ্যে হয়ে এলো।‌তারপর রাত এইভাবে বর্ষন মুখোর একটি দিনের সাক্ষী হতে হতে আমার দিনটিও শেষ হলো।শেষ হয়েও থেকে যাবে গল্পের রেশ।

২ মিনিট ৫৭ সেকেন্ডের ভিডিও ভাইরাল, নাজিফা তুষির

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের নায়িকা নাজিফা তুষি। একটি রিয়েলিটি শো’র প্রথম রানার-আপ হয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন এই অভিনেত্রী। রেদওয়ান রনি পরিচালিত ‘আইসক্রিম’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন তিনি।গেল বছর মেজবাউল হক সুমন পরিচালিত ‘হাওয়া’ ছবিতে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন তুষি। শুধু দেশে নয়, দেশের বাইরেও ঝড় তুলেছে তার অভিনীত ছবি ‘হাওয়া’। এমনকি বাংলাদেশ থেকে অস্কারের জন্যও পাঠানো হয়েছিল ছবিটি।কিন্তু অনেক দিন ধরেই তিনি পর্দায় নেই। ১৫ অক্টোবর ছিল তার জন্মদিন। তবে তেমন কোনো আওয়াজ ছিল না। কারণ, তিনি ব্যস্ত একটি ওয়েব সিরিজের কাজ নিয়ে। ৭-৮ পর্বের এই সিরিজের নাম ও পরিচালক কে তা এখনই জানাতে চাননি তিনি। তবে কাজটির প্রস্তুতি নিতে এখন মহড়ায় ব্যস্ত সময় পার করছেন। প্রতিদিন দুপুর ১২টায় শুরু হয়ে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলে তার সেই মহড়া।প্রসঙ্গত, ২০১৪ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানার্সআপ নির্বাচিত হন নাজিফা তুষি। এরপর বিজ্ঞাপন, মিউজিক ভিডিওতে দেখা গেছে তাকেএ ছাড়া উপস্থাপিকা হিসেবে কাজ করেছেন তিনি। ২০১৮ সালে ‘কুমারিকা কেশকাহন’ নামে একটি অনুষ্ঠানে উপস্থাপিকা হিসেবে দেখা যায় তাকে। জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে অনুষ্ঠানটি প্রচার হয়।

জন্মদিনের স্টাটাসে কিসের ইঙ্গিত দিলেন মাহি?

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। আজ তার জন্মদিন। এ নায়িকা বর্তমানে স্বামী-সন্তান নিয়ে সুখে দিন কাটাচ্ছেন। পাশাপাশি সময় দিচ্ছেন রাজনীতিতেও। মা হওয়ার পর অভিনয় থেকে অনেকটা দূরে রয়েছেন মাহি। তবে পর্দায় তার উপস্থিতি না থাকলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব। মাঝে মধ্যেই নিজের নানান মুহূর্ত, ছবি কিংবা খুনসুটি ভক্তদের সঙ্গে শেয়ার করতে ভুল করেন না এই নায়িকা। এবার জন্মদিনের রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দিয়েছেন মাহি।ফেসবুকে স্বামীর সঙ্গে একটি ছবি শেয়ার করে পোস্ট দিয়েছেন এই নায়িকা। ক্যাপশনে লিখেছেন, জামাই....তোমার সঙ্গে বছরে একবার হ্যাপি হ্যাপি ছবি আপলোড দিলেও অতৃপ্ত আত্মাগুলা শুধু নজর লাগায় দেয়....কি সমাধান বল তো। মাহি ইঙ্গিতপূর্ণ পোস্টটি দেওয়ার সঙ্গে সঙ্গে কয়েক হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের।পাশাপাশি মন্তব্যের ঝড় উঠেছে নায়িকার কমেন্টসবক্সে। একজন লিখেছেন, একদম ঠিক এটা আমার সঙ্গেও হয়। আরেকজন লিখেছেন, আল্লাহ আপনাদের সব সময় হাসি-খুশি রাখুক।ব্যবসায়ী ও রাজনীতিবিদ রকিব সরকারকে স্বামী হিসেবে পেয়ে স্বপ্নপূরণ হয়েছে মাহির। প্রায়ই বিভিন্ন জায়গায় ঘুরতে যান তারা। কখনও বন্ধুদের সঙ্গে, আবার কখনও শুধু তারা দুজনে। সব মিলিয়ে দারুণ জমে উঠেছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন।সামাজিক যোগাযোগমাধ্যমে মাহির করা বিভিন্ন পোস্ট থেকে স্পষ্ট বোঝা যায়, বিয়ের পর স্বামীকে নিয়ে বেশ সুখেই আছেন তিনি। এই দম্পতির ভালোবাসার নমুনা প্রতিনিয়ত দেখছেন নেটিজেনরা। তবে মাহি ওই পোস্টটির মাধ্যমে ঠিক কিসের ইঙ্গিত দিয়েছেন সে বিষয়ে কিছু স্পষ্ট উল্লেখ করেননি। শুধু অতৃপ্ত আত্মাগুলো তাদের সংসারে নজর লাগাচ্ছে বলে জানান এই নায়িকা। পাশাপাশি এর থেকে মুক্তি পাওয়ার সমাধানও খুঁজছেন তিনি।

কারিশমাকে নিয়ে মুখ খুললেন রাভিনা

নব্বইয়ের দশকে বলিউডে নিজের ক্যারিয়ার গড়ে তুলেছিলেন রভিনা টেন্ডন। একের পর এক সফল হিন্দি ছবি দর্শককে উপহার দিয়েছেন তিনি। কিন্তু বলিপাড়ায় যে রাজনীতি চলে এবং অভিনেত্রী যে তার শিকার হয়েছেন সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই দাবি করলেন রাভিনা।

রাভিনা সাক্ষাৎকারে জানান, তিনি যখন ক্যারিয়ারে সাফল্যের চূড়ায় পৌঁছান তখন রাজনীতির শিকার হন। অভিনেত্রী বলেন, ‘আমি সব সময় স্বাস্থ্যকর প্রতিযোগিতায় বিশ্বাস রেখেছি। আমার মনে হয় এই ধরনের প্রতিযোগিতা থাকলে এক জন তার সেরাটা দিতে পারেন। কিন্তু বলিউডে সবাই এক রকম ভাবতেন না।’

বলিপাড়ার অভিনেত্রী কারিশ্মা কাপূরের নাম উল্লেখ করে রাভিনা জানান, করিশ্মার সঙ্গে তার তুমুল প্রতিযোগিতা ছিল।  তিনি বলেন, ‘আমি এবং করিশ্মা একই ধারার ছবিতে, একই রকমের চরিত্রে অভিনয় করতাম। এমনকি নাচের শৈলীও প্রায় একই ধরনের ছিল আমাদের।

১৯৯৬ সালে ডেভিড ধওয়ানের পরিচালনায় প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘সাজন চলে সসুরাল’। এই ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করেন গোবিন্দ, কারিশ্মা কাপূর, টাবু প্রমুখ।

সাক্ষাৎকারে রবীনা জানান, ‘সাজন চলে সসুরাল’ ছবিতে মুখ্যচরিত্রে অভিনয়ের কথা ছিল তার। কিন্তু শেষ মুহূর্তে তার পরিবর্তে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয় করিশ্মাকে।১৯৯৪ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘বিজয়পথ’ ছবিটি। এই ছবিতে অজয় দেবগনের বিপরীতে অভিনয় করেন টাবু। ‘বিজয়পথ’ ছবিতেও নাকি অভিনয়ের প্রস্তাব প্রথমে দেওয়া হয় রাভিনাকে। সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, পরে কোনও অজানা কারণে তাকে ছবি থেকে বাদ দিয়ে দেওয়া হয়।রবীনা বলেন, ‘টাবু কোনও দিন আমার সঙ্গে রাজনীতি করেনি। ও খুব শান্ত প্রকৃতির মানুষ। তবে বাকিদের ব্যাপারে আমি নিশ্চিত নই।’কারিশ্মাকে পরোক্ষভাবে কটাক্ষ করতেও বাদ দেননি রাভিনা। বলেন, ‘আমি কোনও দিনও এমন বলিনি যে নবাগতা তারকাদের সঙ্গে কাজ করব না বা নতুন পরিচালকের ছবিতে অভিনয় করব না। আমি নিজেও এই ইন্ডাস্ট্রিতে এক দিন নতুন ছিলাম। সবাইকে সুযোগ দেওয়া উচিত বলে আমি মনে করি।’ রাভিনার দাবি, তিনি কোনও দিন পেশাগত জীবনে উন্নতির জন্য অন্য অভিনেত্রীর ক্ষতি করেননি। কিন্তু তার সঙ্গে এই ঘটনা ঘটেছে। কারিশ্মা যে রাজনীতি করে তার কেরিয়ারে প্রভাব ফেলেছেন কথার ভাঁজে বার বার পরোক্ষ ভাবে সে দিকেই ইঙ্গিত দেন রাভিনা।বলিপাড়ায় কানাঘুষো শোনা যায়, কারিশ্মার সঙ্গে রাভিনার সম্পর্ক নাকি কোনও দিনও ভাল ছিল না। একই ছবির শুটিং করতে গিয়েও নাকি সেটের মধ্যে অশান্তি হত দুই অভিনেত্রীর।১৯৯৪ সালে রাজকুমার সন্তোষীর পরিচালনায় প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘আন্দাজ় আপনা আপনা’। এই ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করেন আমির খান, সালমান খান, কারিশ্মা এবং রাভিনা। শোনা যায়, ‘আন্দাজ় আপনা আপনা’ ছবির সেটে নাকি মাঝেমধ্যেই মতের অমিল হত রাভিনা ও কারিশ্মার। দুই তারকার ঝামেলা সহজে থামত না।বলিপাড়ার একাংশের অনুমান, মুক্তির আগে ‘আন্দাজ় আপনা আপনা’ ছবির প্রচার সে রকম ভাবে হয়নি। ঠিক মতো প্রচার হলে নাকি ছবিটি বক্স অফিস থেকে আরও আয় করতে পারত। ‘আন্দাজ় আপনা আপনা’ ছবির প্রচার না হওয়ার নেপথ্যে ছিলেন কারিশ্মা এবং রাভিনা। দুই অভিনেত্রীর মধ্যে এতটাই মন কষাকষি ছিল যে তাদের কারণে সকলকে ছবির প্রচারের জন্য এক জায়গায় হাজির করানো যায়নি। তাই ছবির প্রচারই ভাল ভাবে হয়নি।

বলিউড অভিনেত্রী কারিনার মাসিক আয় কত?

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। ২০০০ সালে ‘রিফিউজি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। রুপালি পর্দায় তার ‘ক্যারিশমাটিক’ উপস্থিতি ভক্তদের মনে ঝড় তোলে। অভিষেক চলচ্চিত্রে নজর কাড়লেও তার ক্যারিয়ারে প্রথম বাজিমাত ঘটায় ‘কাভি খুশি কাভি গাম’ সিনেমা। পারিবারিক ড্রামা ও রোমান্টিক ঘরানার সিনেমাটি ২০০১ সালে মুক্তি পায়।

এরপর অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন কারিনা। এ তালিকায় রয়েছে— ‘বাজরঙ্গি ভাইজান’, ‘অশোক দ্য গ্রেট’, ‘উড়তা পাঞ্জাব’, ‘তালাশ’, ‘থ্রি ইডিয়টস’, ‘জাব উই মেট’ প্রভৃতি। স্বাভাবিক কারণে খ্যাতির পাশাপাশি অর্থ-সম্পদের মালিক হন এই নায়িকা। কিন্তু কত টাকার মালিক কারিনা? তার মাসিক আয়ই বা কত?ভারতীয় সংবাদমাধ্যম সিএনবিসি টিভি১৮ জানিয়েছে, প্রতি সিনেমার জন্য ১০-১২ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন কারিনা। বিভিন্ন ব্র্যান্ডের প্রচারের জন্য নিয়ে থাকেন ৫ কোটি রুপি।জুম টিভি এক প্রতিবেদনে জানিয়েছে, প্রতি মাসে ১ কোটি ৫০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৯৮ লাখ টাকার বেশি) আয় করে থাকেন কারিনা। তার বাৎসরিক মোট আয় ১২ কোটি রুপি। কারিনার মোট সম্পত্তির পরিমাণ ৪৮৫ কোটি রুপি। সিনেমার পারিশ্রমিক, পণ্যের প্রচার এবং বিভিন্ন বিনিয়োগ থেকে এ অর্থ আয় করেছেন কারিনা।২০১২ সালে ভালোবেসে অভিনেতা সাইফ আলী খানকে বিয়ে করেন কারিনা কাপুর খান। এ সংসারে তাদের দুটি পুত্র সন্তান রয়েছে। সন্তানদের সময় দেওয়ার জন্য কাজ অনেকটা কমিয়ে দিয়েছেন এই অভিনেত্রী। বর্তমানে তার হাতে ৩টি সিনেমার কাজ রয়েছে।

রাজকে ডিভোর্স লেটার পাঠালেন পরীমনি

শেষ পর্যন্ত ভেঙেই গেল চিত্রনায়িকা পরীমনি ও নায়ক শরীফুল রাজের সংসার। পরীমনি রাজকে ডিভোর্স দিলেন। ১৮ সেপ্টেম্বর পরীমনি রাজের উদ্দেশে বিচ্ছেদের নোটিশ পাঠান। তাঁর পারিবারিক একটি সূত্র খবরটি নিশ্চিত করেছে। তবে এ বিষয়ে মন্তব্যের জন্য পরী বা রাজ কাউকে পাওয়া যায়নি।২০২২ সালের ১০ জানুয়ারি প্রকাশ্যে আসে রাজ-পরীর সম্পর্কের খবর। গত বছরের ২২ জানুয়ারি দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ১০১ টাকার দেনমোহরে ঘরোয়া আয়োজনে তাঁদের বিবাহ সম্পন্ন হয়। ২১ জানুয়ারি হয় তাঁদের গায়েহলুদের অনুষ্ঠান।রাজের সঙ্গে সংসারজীবনের ১০ মাসের মাথায় তাঁর কোলজুড়ে আসে সন্তান। এর এক দিন পর ছেলের ছবিসহ নাম প্রকাশ করেন নায়িকা। তিনি জানান, রাজের সঙ্গে মিল রেখে ছেলের নাম রেখেছেন ‘শাহীম মুহাম্মদ রাজ্য’।

দেড় বছরের দাম্পত্য জীবনে নানা ঘটনা আলোচনায় এসেছে। কখনো বিদ্যা সিনহা মিম, কখনো সুনেরাহ বিনতে কামালসহ অন্য কাউকে ঘিরে রাজের প্রতি সন্দেহের তির ছুড়েছেন পরীমনি। এসব নিয়ে কম জলঘোলা হয়নি।

গত ২০ মে তো পরীমনির বাসা থেকে নিজের জিনিসপত্র নিয়ে বের হয়ে আসেন রাজ। এরপর ২৯ মে রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে সুনেরাহ, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে বেশ কিছু ব্যক্তিগত মুহূর্তের ছবি-ভিডিও ফাঁস হয়। সেই ঘটনায় দুজনের মধ্যকার সম্পর্কে আরও দূরত্ব তৈরি হয়।দুজনে প্রথম আলোর ফেসবুক লাইভে এসেও সম্পর্কের তিক্ততা নিয়ে কথা বলেছেন। সে সময় অনেক সমস্যার পরও রাজের সঙ্গে সংসার টিকিয়ে রাখার চেষ্টা করে যাচ্ছেন বলে জানান পরীমনি।

পরীমনি বলেন, সংসারজীবনের এ অশান্তি এবং এই ব্লেম গেম থেকে পরিত্রাণ চান তিনি। পরীমনি স্পষ্ট ভাষায় বলেন, ‘আজ থেকে আমি রাজের বউ নই। আমি এই সম্পর্ক টেনে নিতে চাই না।’

আলাদা হয়ে যাওয়ার ব্যাপারে তাঁর আরও বক্তব্য, ‘বেশ কিছুদিন ধরেই সমস্যা হচ্ছিল। সমস্যা কাটিয়ে সন্তানের মুখের দিকে তাকিয়ে একসঙ্গে থাকার চেষ্টা করেছি, পারলাম না। তাঁর আচার-আচরণ একসঙ্গে থাকার পরিস্থিতি নাই। তাই বাধ্য হয়ে বাসা ছেড়ে আলাদা হয়ে গেলাম। আমার মনমানসিকতা এখন ভালো নাই, এর বেশি আর কিছু বলতে পারছি না।প্রথম আলোর কাছে আফসোস করে ‘পরাণ’খ্যাত অভিনেতা রাজ বলেন, ‘স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা হতেই পারে এবং আমাদের মধ্যে কোনো কিছু ঘটলে, যখনই ঠিক করতে যাই, তখনই চারপাশ থেকে কোনো না কোনো একটা ক্যাচাল বা কোনো ইস্যু তৈরি করা হয়। আমি বিষয়টি নিয়ে খুবই বিরক্ত। সবকিছুর সমাধান হওয়া দরকার, শেষ হওয়া দরকার।’ রাজের ভাষ্য, ‘আমার কাছে মনে হয়, আমার চারপাশের কিছু মানুষ এই সব বিভ্রান্তি ছড়িয়েছেন, ছড়াচ্ছেন। মনে হচ্ছে, তাঁরা ভালো চান না, তাঁরা আমাদের ভালো থাকতে দেবেন না।’১০ আগস্ট ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে কাছের মানুষদের নিয়ে একমাত্র সন্তানের প্রথম জন্মদিন উদ্‌যাপন করেন চিত্রনায়িকা মা পরীমনি। রাজ্যর প্রথম জন্মদিনের আয়োজনেও দেখা যায়নি চিত্রনায়ক বাবা শরীফুল রাজকে।

জেমসের নতুন লুক ভাইরাল!

নেটিজেনদের মধ্যে আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স (এআই) ব্যবহার করে তৈরি তারকাদের ভিন্ন লুকের ছবি বেশ জনপ্রিয়তা পাচ্ছে। পছন্দের তারকাকে একেবারের আলাদা রূপে দেখে চোখ কপালে উঠছে ভক্তদের। তাই এ ধরনের ছবি নির্মাণে মেতে উঠেছেন প্রম্পট ইঞ্জিনিয়াররা।সম্প্রতি এআই ব্যবহার করে তৈরি বাংলাদেশের প্রয়াত চিত্রনায়ক সালমান শাহর একটি ছবি ব্যাপক ভাইরাল হয়। সেটি তৈরি করেছিলেন রাজিব জাহান ফেরদৌস নামে একজন এআই প্রম্পট ইঞ্জিনিয়ার। সেটির রেশ না কাটতে কাটতেই ফেসবুকে ছড়িয়ে পড়েছে বহুল জনপ্রিয় ব্যান্ড তারকা ‘নগর বাউল’ খ্যাত জেমসের ছবি। এটি তৈরি করেছেন সংগীত শিল্পী, ফটোগ্রাফার অভিষেক ভট্টাচার্য্য।

কালবেলাকে অভিষেক জানান, যাদের গান তিনি শুনতে পছন্দ করেন, তাদের মধ্য থেকে ব্যক্তিগত পছন্দের আর্টিস্টের কিছু ছবি এআইএর মাধ্যমে তৈরি করেছেন তিনি।

জেমসকে অভিষেক যে লুকে দেখিয়েছেন, কেউ কেউ তা সাধারণভাবে নিচ্ছেন না। মূলত জেমসকে জিনস-পাঞ্জাবি বেশি পরতে দেখে অভ্যস্ত তার ভক্তরা। অভিষেকের তৈরি ছবিতে জেমসের লুকে অনেকটা ‘বাউলিয়ানা’ ধাঁচ দেখা যাচ্ছে। এ ছাড়াও জেমসকে দেখা গেছে বৃদ্ধ লুকে।

এ বিষয়ে অভিষেক বলেন, লোকে যেহেতু জেমসের ছবিটি নিয়ে আলোচনা-সমালোচনা করছে, তার মানে আমার কাজটা সফলতার জায়গায় গেছে। আসলে এআই ব্যবহার করে স্থিরচিত্র তৈরি করা ছবির কারিগরদেরও তো ইমাজিনেশনের জায়গা থাকে। আমি সেই কল্পনা থেকে জেমসকে এমন রূপ দিয়েছি। তাছাড়া একজন শিল্পী দেখতে ঠিক যেমন- এআই ব্যবহার করে হুবহু তেমন ছবি তৈরি করলে তো আর পারপাস সার্ভ হলো না।

গত মঙ্গলবার দিবাগত রাতে ফেসবুকে এআই ব্যবহার করে তৈরি জেমস, অর্ণবসহ মোট ১২টি পোস্ট করেন অভিষেক। ক্যাপশনে লিখেছেন, এখন অনেকেই এআই ব্যবহার করে তারকাদের ছবি তৈরি করছেন। আমিও যাদের খুব ভালোবাসি ও শ্রদ্ধা করি সেসব শিল্পীর ছবি তৈরি করলাম। উপভোগ করুন।অভিষেকের পোস্টটি শেয়ার করেছেন দুই শতাধিক। তা ছাড়া মন্তব্যের ঘরে তার প্রশংসাও করেছেন অনেকে।

একাধিক বউ ও বাচ্চা নিয়ে মুখ খুললেন ‘হাবু ভাই’

কয়েকদিন দিল হলো ব্যাচেলর তকমা মুছে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের ‘হাবু ভাই’ খ্যাত চাষী আলম। এই অভিনেতার স্ত্রীর নাম তুলতুল ইসলাম মোহনা। গেল ২৫ আগস্ট গায়েহলুদ ও ২৬ আগস্ট বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।চাষী আলমের গায়ে হলুদ অনুষ্ঠানের ছবি প্রকাশ্যে আসার পর এ দম্পতির বয়স নিয়ে জোর চর্চা শুরু হয়।অনেকের দাবি, চাষী আলমের বয়স ৫৬ এবং তার স্ত্রীর বয়স ২১ বছর। বয়সের এ ব্যবধান নিয়ে কয়েক দিন ধরে নানারকম চর্চা চলছে। কথা উঠেছে চাষী আলমের ‘প্রাক্তনের’ প্রসঙ্গ।অবশেষে এসব বিষয় নিয়ে খোলামেলা কথা বলেছেন চাষী আলম। অভিনেতার ভাষ্য, বেশ কিছু নিউজ হয়েছে যেগুলোর শিরোনাম- ‘কাবিলাকে না পেয়ে হাবুকে বিয়ে করলেন তুলতুল’, ‘৫৬ বছর বয়সী হাবুকে বিয়ে করলেন তুলতুল’। এগুলো খুব ফানি নিউজ। আমাদের যখন কাবিন হয়েছে, তখন আমার জাতীয় পরিচয়পত্র, পাসপোর্ট নেওয়া হয়েছিল; একইভাবে আমার স্ত্রীর পরিচয়পত্র ও পাসপোর্ট নেওয়া হয়েছিল। কাবিনের সময়ে গার্ডিয়ানরা দেখেন নাই আমার বয়স কত! নিউজ হচ্ছে, মানুষ মজা নিচ্ছে। মানুষ মজা নিক, অসুবিধা নেই। কারণে এসবের কোনো মূল্য নেই।আপনার সঠিক বয়স কত? এ প্রশ্নের জবাবে চাষী আলম বলেন, অনেক কম। অনেক (৫৬ বছরের চেয়ে) নিচে।কলেজ জীবনে এক সহপাঠির সঙ্গে সম্পর্কের খবরে চাষী আলম বলেন, আরেকটি নিউজ দেখলাম, যাতে বলা হয়েছে, এক কলেজ ফ্রেন্ডের সঙ্গে আমার সম্পর্ক ছিল। অথচ কলেজ জীবনে ওই নামে আমার কোনো বান্ধবী ছিল না। আবার বলা হচ্ছে, প্রেম ভাঙার ৩৩ বছর পর বিয়ে করলেন হাবু। এবার আমি একটা হিসাব করি। আমি যখন কলেজে পড়ি, তখন আমার বয়স কম হলেও ১৮ বছর ছিল। ৩৩ আর ১৮ যোগ করলে কত হয়? অথচ ৫৬ কিংবা ৬৬ বছর লিখতেছে।তিনি যোগ করেন, তারপর খবর উড়ছে, এটা নাকি আমাদের দ্বিতীয় বিয়ে। শুধু তাই না, বাচ্চাও নাকি আছে। আমার মা আমাকে জিজ্ঞাসা করলেন, ‘এটা নাকি তোর তিন নাম্বার বিয়ে? সেটাই যদি হয় তবে তোর অন্য বউ-পোলাপান কোথায়?’ আমার ছোট বোনও মজা করে বলছে, ‘তোর অন্যান্য বউগুলো কোথায়?’ আমি বললাম, অন্যান্য বউ মানে? ও বলতেছে, ‘এরকম নিউজ আসছে, ওইখানে দেখলাম। ’ আসলে এরকম খবর আসবেই। এসব নিয়া আমার কোনো মাথা ব্যথা নাই। 

প্রতারণা মামলায় অভিনেত্রী জেবার তিন বছরের কারাদণ্ড

প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে করা মামলায় চলচ্চিত্র নায়িকা হিসেবে পরিচয়দানকারী জেবা চৌধুরী জয়া ওরফে ফরিদা পারভীনকে তিন বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। কারাদণ্ডের পাশাপাশি তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।মঙ্গলবার (২৯ আগস্ট) ঢাকার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মুজাহিদুল ইসলাম এ রায় ঘোষণা করেন।বুধবার (৩০ আগস্ট) মামলার বাদী ঢাকা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট মাহবুব হাসান রানা বিষয়টি নিশ্চিত করেন।তিনি জানান, রায় ঘোষণার সময় আসামি পলাতক থাকায় তার বিরুদ্ধে সাজা পরোয়ানাসহ গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।মামলার অভিযোগে বলা হয়, বাদীর কাছে জেবা চৌধুরী একটি গাড়ি (প্রাইভেট কার) ৭ লাখ টাকায় বিক্রি করেন। ২০২২ সালের ২০ মার্চ একটি চুক্তিপত্রের মাধ্যমে জেবা চৌধুরী সব টাকা বুঝে নেন। তবে গাড়ির কাগজপত্র আপডেট না থাকায় গাড়ি হস্তান্তর করেননি। চুক্তিপত্রে বলা হয়েছিল বিআরটিএ থেকে সব কাগজপত্র ঠিক করে ১৫ দিনের মধ্যে গাড়ি হস্তান্তর করবেন। কিন্তু বাদীর টাকা নিয়ে আসামি আর গাড়ি হস্তান্তর করেননি।পরে ২০২২ সালের ৮ মে বাদী প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে আদালতে মামলা করেন। মামলার পর আসামিকে গ্রেপ্তার করা হয়। জামিনে মুক্ত হওয়ার পর থেকে তিনি পলাতক রয়েছেন।গত ৮ জুন আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত। বিচার চলাকালীন বিভিন্ন সময়ে তিনজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করেন আদালত।

প্রবল হাওয়ায় বেসামাল শ্রাবন্তী ।

সৈকতে বেড়াতে গিয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জী। লাল টুকটুকে ফ্রক পরেই বালিতে নাচতে শুরু করেছিলেন তিনি। ওদিকে আবার হাওয়ার দাপট প্রচুর। তাতেই বেসামাল হল শ্রাবন্তী চ্যাটার্জীর পোশাক। অভিনেত্রী নিজেই শেয়ার করেছেন ভিডিও।জীবনে অনেক ঝড়-ঝাপটা পেরিয়েছেন। সামলেছেন ব্যঙ্গ, বিদ্রুপ, কটাক্ষ। কিন্তু তাঁর এগিয়ে চলা থামাননি শ্রাবন্তী। কিছুদিন আগেই নিজের জন্মদিন সেলিব্রেট করেছেন। এবার বন্ধুদের নিয়ে পাড়ি দেন সমুদ্রের দিকে। সম্ভবত গোয়ায় গিয়েছিলেন অভিনেত্রী। সেখান থেকেই এই ভিডিও শেয়ার করেন। ভিডিওর নেপথ্যে অরিজিৎ সিংয়ের গান ব্যবহার করেন। সৈকত দেখে আনন্দে আত্মহারা হয়ে নাচছিলেন শ্রাবন্তী। কিন্তু সমুদ্র সৈকতের হাওয়ায় অভিনেত্রীর লাল ফ্রক উড়ে যেতে থাকে। হাত দিয়ে পরিস্থিতি সামাল দেন।এমনিতে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে মনোমালিন্যের পর থেকে অভিনেত্রীর সঙ্গে সঙ্গে অভিরূপের প্রেমের গুঞ্জনও শোনা যাচ্ছে। দু’জন একই আবাসনের বাসিন্দা। এর মধ্যেই আবার জিতু কমল ও নবনীতা দাসের সংসার ভাঙার জন্য কেউ কেউ অভিনেত্রীকে দায়ি করেছেন। যদিও নবনীতা ফেসবুক লাইভে এই জল্পনা একেবারেই নস্যাৎ করে দিয়েছেন। শ্রাবন্তীর এই পোস্টেও নানা মন্তব্য করা হয়েছে। একজন আবার জানতে চান, নায়িকা কি চাঁদে চললেন?তবে যে যাই বলুক না কেন এবারের জন্মদিন শ্রাবন্তীর কাছে স্পেশ্যাল। কারণ এবার অভিনেত্রীর নামে রাখা হয়েছে লিও নক্ষত্রপুঞ্জের একটি তারার নাম। জন্মদিনের সাতদিন বাদে এই সুখবর দেন অভিনেত্রী। ইন্টারন্যাশনাল স্টার ডিরেক্টরির পাঠানো স্মারকের ছবি শেয়ার করেন তিনি।

জনপ্রিয় হতে পাফ ড্যাডির বিছানায় পরীমনি।

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। ‘পাফ ড্যাডি’ তার অভিনীত প্রথম ওয়েব ফিল্ম। প্রায় চার বছর আগে শুরু হয় ‘পাফ ড্যাডি’র কাজ, শুরুতে এটি ছিল ওয়েব সিরিজ। তবে এটি মুক্তি পাচ্ছে সিনেমা ফরম্যাটে। আগামী ৭ সেপ্টেম্বর বঙ্গ-তে মুক্তি পাবে ওয়েব ফিল্মটি।শুরুতে এটি ছিল ওয়েব সিরিজ, পরিচালনায় ছিলেন মাসুদ হাসান উজ্জ্বল। তবে এরপরে উজ্জ্বল সরে যান, নির্মাণে যুক্ত হন সহীদ উন নবী ও মুশফিকুর রহমান মঞ্জু। আরও একটি পরিবর্তন এ প্রজেক্টে দেখা গেলো সম্প্রতি।মেকিংয়ের মতো রহস্যে ঘেরা, অদৃশ্য এক শক্তির ছোঁয়া এ সিনেমা। আধ্যাত্মিক ও বাস্তবতার সমন্বয়ে গড়ে উঠেছে ‘পাফ ড্যাডি’র গল্প। গল্পের পরতে পরতে ছড়িয়ে আছে রহস্য। আর সেই ফাঁদে পড়েছেন হালের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। যার প্রমাণ মেলে ‘পাফ ড্যাডি’ ওয়েব ফিল্মের ট্রেলারে।সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। তাকে ঘিরেই যত রহস্য। উঠতি নায়িকা থেকে তরুণ রাজনীতিক, সবাই সাহায্যের জন্য তার কাছে ছুটে আসে। এই ‘বাবা’র আশীর্বাদ পেলেই যেন জাদুকরী উপায়ে প্রসন্ন হয়ে যায় সবার ভাগ্য! এতে উঠতি নায়িকা টিনার চরিত্রে আছেন পরীমণি। যিনি তার সিনেমা হিট করানোর জন্য ‘পাফ ড্যাডি’র সঙ্গে ঘনিষ্ঠ হন। তাদের অন্তরঙ্গ দৃশ্যও উঠে এসেছে সিনেমার ট্রেলারে। এছাড়া তরুণ রাজনীতিকের ভূমিকায় থাকা সজলের সঙ্গেও টিনা তথা পরীমণির ঘনিষ্ঠতা দেখা গেছে।এদিকে সিনেমাটি নিয়ে পরিচালক সহিদ উন নবী বলেছেন, প্রতিটি মানুষের জীবনে একটা ফাদার ফিগার বা বস থাকে। তাদের আমরা ‘বাবা’ বলি। সাফল্য পাওয়ার জন্য তাদের সহযোগিতার প্রয়োজন হয়। কেউ মন থেকে সহযোগিতা করে, আবার কেউ নিজের সুবিধার জন্য করে। মানুষের জীবনে সেই বাবাদের প্রভাব নিয়েই ‘পাফ ড্যাডি’র গল্প।এ সিনেমার বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, শহীদুজ্জামান সেলিম, সালাউদ্দিন লাভলু, বিজরী বরকতুল্লাহ, মৌটুসী বিশ্বাস, ফারুক আহমেদ প্রমুখ।

তুলতুলকে বিয়ে করছেন ব্যাচেলর পয়েন্টের হাবু ভাই।

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ব্যাচেলর পয়েন্ট নাটকের ‘হাবু ভাই’ চরিত্রে পরিচিত জনপ্রিয় অভিনেতা চাষী আলম।শুক্রবার (২৫ আগস্ট) পারিবারিক আয়োজনেই বিয়ে সম্পন্ন হবে এই অভিনেতার। পাত্রীর নাম তুলতুল। ঢাকায় একটি বিশ্ববিদ্যালয়ে স্নাতকে অধ্যয়নরত তিনি।বিয়ে প্রসঙ্গে চাষী আলম জানান, পারিবারিক পছন্দেই বিয়ে করছেন তিনি। বিয়ের পর হানিমুনে ইউরোপে যাওয়ার ইচ্ছে রয়েছে তার।গতকাল বৃহস্পতিবার গায়ে হলুদ অনুষ্ঠানের এক ফাঁকে এই অভিনেতা বলেন, কিছুদিন আগে পরিবার থেকে মেয়ে দেখা হয়েছিল। আমাদের সবারই মেয়ে পছন্দ হয়েছে। এখন আমাদের বাড়িতেই গায়ে হলুদের আয়োজন চলছে। শুক্রবার গুলশানে একটি রেস্তোরাঁয় বিয়ের অনুষ্ঠান হবে।

আমাকে ধর্ষণ করা হয়েছে: স্বস্তিকা।

কলকাতার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি মানেই যেনো নতুন চর্চা। তার  এই অভিনেত্রী রোববার রাতে ইনস্টাগ্রামে তোয়ালে জড়ানো কয়েকটি ছবি পোস্ট করেছেন। যেখানে ধেয়ে আসে কুরুচিকর মন্তব্য।এই প্রসঙ্গে স্বস্তিকা  টুইট করে লিখেছেন, ‘ইনস্টাগ্রামে তোয়ালে গায়ে চারটা ছবি পোস্ট করেছিলাম। সোশ্যালের নীতি পুলিশদের কথা বাদই দিলাম। ওদের তো গোটা জীবন ধরে সহ্য করে আসছি। পাত্তাও দিই না। তবে ৯০ শতাংশ কমেন্টে আমাকে মৌখিকভাবে ধর্ষণ করা হয়েছে। যতটা খারাপ ভাষায় প্রয়োগ করা যায় আর কি! কী রকম জায়গায় আমরা পৌঁছেছি সত্যি।’সাদা তোয়ালে পরে যে ছবি পোস্ট করেছিলেন স্বস্তিকা, সেখানে নায়িকা ক্যাপশন জুড়েছিলেন, ‘৪০ বছর বয়সে আমার স্তন যে রকম হওয়া উচিত, আমি সেই পরিবর্তনকে উপভোগ করছি। না ক্যামেরন ডিয়াজের মতো সেটা হতে পারে না। ব্রা স্ট্র্যাপের মার্কস নিয়েও আমার অত মাথাব্যথা নেই। মুখের ভাঁজ নিয়ে আমি আনন্দিত। না এটা কোনো ত্বকের রোগ নয় যে তড়িঘড়ি চিকিৎসা করাতে হবে। আর হ্যাঁ, ১৫ বছর পর চুল বড় করছি বলে আমার এই ছোট্ট ঝুঁটি নিয়ে খুব আনন্দিত।’যদিও অভিনেত্রীর এমন পোস্টের সারমর্ম না বুঝেই নেটিজেনদের একাংশ কুরুচিকর মন্তব্য করা শুরু করেছে।

পরীমণিকে টপকে শীর্ষে সাকিব আল হাসান।

সাকিব আল হাসান আর রেকর্ড যেন একই মুদ্রার এপিঠ আর ওপিঠ। যত দিন যাচ্ছে একের পর এক মাইলফলক স্পর্শ করছেন দেশসেরা এই অলরাউন্ডার। অর্জনের মুকুটে এবার আরও একটি পালক যোগ হলো দেশের ক্রিকেটের এই পোস্টারবয়ের।বাংলাদেশের সর্বোচ্চ ফেসবুক ফলোয়ার বর্তমানে বাঁহাতি এই অলরাউন্ডারের। ১৬ মিলিয়ন ফলোয়ার বর্তমানে সাকিবকে অনুসরণ করছে তার ভেরিফায়েড পেজে।আর তাতেই পরীমণিকে টপকে বাংলাদেশের সবচেয়ে বেশি ফলো হওয়া তারকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করলেন জাতীয় দলের তিন ফরম্যাটের এই দলপতি।সাকিবের বর্তমান ফলোয়ার সংখ্যা ১৬ মিলিয়ন। দ্বিতীয় অবস্থানে থাকা তারকা পরীমণির ফেসবুকে ফলোয়ার ১৫ মিলিয়ন।তিনে থাকা মুশফিকুর রহিমের ফেসবুকে ফলোয়ার ১৩ মিলিয়ন।এখন পর্যন্ত জনপ্রিয় তারকাদের ভেতর সবচেয়ে বেশি ফেসবুক ফলোয়ার রয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর। বর্তমানে তার ফেসবুক ফলোয়ার ১৬৫ মিলিয়ন। বিশ্বকাপজয়ী লিওনেল মেসির ফেসবুকে ফলোয়ার ১১৫ মিলিয়ন। আর নেইমার জুনিয়রের ৯১ মিলিয়ন।

নুসরাতের বিরুদ্ধে মামলা।

কলকাতার চিত্রনায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহানের বিরুদ্ধে ২৪ কোটি রুপির প্রতারণার অভিযোগে মামলা হয়েছে।আলিপুর আদালতে এ মামলা করা হয়। মামলায় নুসরাত জাহান ছাড়াও আরও ৮ জনকে আসামি করা হয়েছে।আলিপুরের জেলা ও দায়রা জজ মামলাটি গ্রহণ করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের নির্দেশ দিয়েছেন। বিষয়টি নিয়ে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) কাছে অভিযোগও জানানো হয়েছে।মামলার অভিযোগে বলা হয়েছে, ‘কলকাতা মেসার্স সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকাচার প্রাইভেট লিমিটেড’ নামের একটি আবাসন প্রকল্প সংস্থার পরিচালক ছিলেন চিত্রনায়িকা নুসরাত জাহান। তার সুনামকে সম্পদ করে এই সংস্থা মাঠে নামে অবসরপ্রাপ্ত সরকারি ব্যাংক কর্মকর্তাদের একটি আবাসন প্রকল্প নিয়ে।এ লক্ষ্যে নুসরাত জাহানরা ৪২৯ জন অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মজীবীদের কাছ থকে ৫ লাখ ৫৫ হাজার রুপি করে অগ্রিম অর্থ নেন। অর্থের পরিমাণ ২৪ কোটিরও বেশি।অবসরপ্রাপ্ত কর্মীরা তাদের প্রভিডেন্ট ফান্ড এবং অন্যান্য সূত্র থেকে অর্থ সংগ্রহ করে তা তুলে দেন নুসরাত জাহানের ওই সংস্থায়।কথা ছিল তিন বছরের মধ্যে সবাইকে তিন রুমের একটি করে ফ্ল্যাট বুঝিয়ে দেওয়া হবে। কিন্তু ৯ বছর পেরিয়ে গেলেও ভুক্তভোগী ব্যক্তিরা এখনও সেই ফ্ল্যাট পাননি।প্রসঙ্গত ৩১ জুলাই অভিনেত্রী নুসরাত জাহানের বিরুদ্ধে ২৪ কোটি টাকা প্রতারণার অভিযোগ করা হয় ইডির কাছে।আলিপুর কোর্টেও এ নিয়ে মামলা করা হয়েছিল। তবে তারা এখনো ফ্ল্যাট কিংবা টাকা কোনোটিই পাননি। ওই মামলায় আলিপুর আদালতের পক্ষ থেকে একাধিকবার তলব করা হয় নুসরাতকে।তবে নুসরাতের দাবি, বাড়ি কিনতে সংস্থা থেকে এক কোটি ১৬ লাখ টাকা ঋণ নিয়েছিলেন তিনি। ব্যাংকের লেনদেনে কোনো অস্বচ্ছতা নেই।

একাকিত্বে ভোগেন ববি।

বর্তমানে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা ইয়ামিন হক ববি। নানা সময়ে কাজের কারণে নিজেকে সময় দিতে পারেন না এই অভিনেত্রী। এবার জানালেন কষ্টের কথা।গত শুক্রবার (১৮ আগস্ট) এ তারকা অভিনেত্রীর জন্মদিন। বিশেষ দিনেও পরিবারের কেউ পাশে নেই। যার কারণে একাকিত্বে ভোগেন এই নায়িকা।সিনেমার কারণে ঢাকায় থাকেন ববি। মা ও বোনেরা থাকেন অস্ট্রেলিয়ায়। বিশেষ দিনটিতে পরিবারের কেউ তার পাশে নেই, ভাবতেই যেন মন খারাপ হয় তার। তাই রাখছেন না কোনো আয়োজন। ববি বলেন, ‘জন্মদিনের এই সময় খুব একা ফিল হয়। কারণ মা ও বোনেরা দেশের বাইরে। তাই আগামীকাল (শনিবার) একটু বাইরে ঘুরতে যাওয়ার ইচ্ছে আছে।সম্প্রতি ‘খোয়াব’ সিনেমার কাজ শেষ করেছেন ববি। আবুল খায়ের চাঁদের পরিচালনায় এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন আদর আজাদ। সাহিত্যনির্ভর সিনেমাটিতে সুপারস্টার নায়িকা চরিত্রে অভিনয় করেছেন ইয়ামিন হক ববি। অন্যদিকে মেকআপম্যানের চরিত্রে দেখা যাবে চিত্রনায়ক আদর আজাদকে।


   Page 1 of 21
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
উপদেষ্টা মন্ডলীর সভাপতি হাজী ইউসুফ চৌধুরী নাঈম, সম্পাদক ও প্রকাশকঃ এম.এ মান্নান

নির্বাহী সম্পাদক: মো: রাসেল মোল্লা
ব্যবস্থাপনা সম্পাদকঃ খন্দকার আজমল হোসেন বাবু, সহ সম্পাদক: কাওসার আহমেদ । প্রধান বার্তা সম্পাদক: আবু ইউসুফ আলী মন্ডল, সহকারী-বার্তা সম্পাদক শারমিন আক্তার মিলি। ফোন: বার্তা বিভাগ 01618868682- 01914220053, সম্পাদক ও প্রকাশক: 01980716232
ঠিকানাঃ বার্তা ও বানিজ্যিক কার্যালয়- নারায়ণগঞ্জ, সম্পাদকীয় কার্যালয়- জাকের ভিলা, হাজী মিয়াজ উদ্দিন স্কয়ার মামুদপুর, ফতুল্লা, নারায়ণগঞ্জ। শাখা অফিস : নিজস্ব ভবন, সুলপান্দী, পোঃ বালিয়াপাড়া, আড়াইহাজার, নারায়ণগঞ্জ-১৪৬০, রেজিস্ট্রেশন নং 134 / নিবন্ধন নং 69 মোবাইল : 01731190131,E-mail- notunbazar2015@gmail.com, E-mail : mannannews0@gmail.com, web: notunbazar71.com,
    2015 @ All Right Reserved By notunbazar71.com

Developed By: Dynamicsolution IT [01686797756]