ভালুকার উথুরায় নৌকার প্রার্থী কে বিজয়ী করার লক্ষ্যে যুবলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

 

 

আবু ইউসুফ, নিজস্ব প্রতিবেদক ঃ

 আসন্ন ৬ষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১ নং উথুরা ইউনিয়ন পরিষদের দলীয় প্রতিক নৌকার মনোনীত প্রার্থী মোঃ নুরুল ইসলাম কে বিজয়ী করার লক্ষ্যে উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা যুবলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক জহির রায়হান জুয়েলের সভাপতিত্বে উপজেলা যুবলীগের সদস্য আজহারুল ইসলামের সঞালনায়,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আনিসুর রহমান খান রিপন, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল, বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলুর রহমান তালুকদার বাচ্চু, বীর মুক্তিযোদ্ধা শ্রী অতল ঘোষ, জাপার কেন্দ্রীয় কমিটির সদস্য এম এ মান্নান মোশায়েদ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহাম্মেদ মন্ডল, উপজেলা যুবলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক খোকন হোসেন ঢালী, পৌর আওয়ামী যুবলীগের সভাপতি আলমগীর হোসেন সোহেল, উপজেলা তাঁতী লীগের সভাপতি এস,এম কামরুজ্জামান, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রবিউল আলম খোকন, সাধারন সম্পাদক আরিফুল ইসলাম ফিরোজ , ছাত্র লীগের সভাপতি শ্রী রনি ঘোষ ,সাধারণ সম্পাদক রাজীব মন্ডল, সহ উপজেলা আওয়ামী যুবলীগ ও ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা। 

এসময় বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ নুরুল ইসলাম সকলের সাথে মতবিনিময় করেন এবং নৌকার পক্ষে ভোট চাওয়ার জন্য সকলের কাছে অনুরোধ করেন।

... বিস্তারিত
ভালুকার উথুরায় নৌকার নির্বাচনি অফিসে হামলা

ভালুকার উথুরায় নৌকার নির্বাচনি অফিসে হামলা

আবু ইউসুফ ভালুকা উপজেলা প্রতিনিধি

 ভালুকা উপজেলার উথুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নূরুল ইসলাম এর নির্বাচনী ক্যাম্পে হামলা চালিয়ে অফিস বন্ধ করে দেয়ার হুমকির অভিযোগ পাওয়া গেছে।

 

বুধবার রাত ১০ টা ২০ মিনিটে ইউনিয়নের বনগাঁও মাহার বাজারে নৌকা প্রতীকের নির্বাচনী অফিসে এ ঘটনা ঘটে। ঘটনার প্রতিবাদে ক্ষিপ্ত নৌকা প্রতীকের কর্মী-সমর্থকরা।

 

 

 বনগাঁও ওয়ার্ড নৌকার প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি শাহজাহান বইটা তার কমিটির সদস্য দের নিয়ে নির্বাচনী আলোচনা করার সময় এ ঘটনা ঘটে।

এসময় আলতাব আলী কে শার্ট এর কলারে দরে অফিসের বাহিরে নিয়ে যাই ঘোড়া প্রতিকে চেয়ারম্যান প্রার্থীর জামাতা আমিনুল ইসলাম মিন্টু।এই ঘটনা দেখে মিজানুর রহমান দৌড়ে এসে তাদেরকে থামানোর চেষ্টা করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে একপর্যায়ে মিজানুর রহমান কেউ ধাক্কা দিয়ে ফেলে দেই মিন্টু।

 

নৌকার প্রার্থী নূরুল ইসলাম বলেন, আমি দলীয় প্রতীক নৌকা নিয়ে নির্বাচনী মাঠে আসার পর আওয়ামী লীগ থেকে বিদ্রোহী চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতীকের ইছাহাক আলীসহ তার লোকজন আমার কর্মী-সমর্থকদের হুমকি-ধমকি দিয়ে আসছে। গত বুধবার রাতে বনগাঁও মাহার বাজারে আমার নির্বাচনী অফিসে গিয়ে এ ঘটনা ঘটায়।

এ সময় তারা কর্মী সমর্থকরা বলেন, নৌকা প্রতীক কোনো ব্যক্তির নয়, এটি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং শেখ হাসিনার প্রতীক। যারাই নৌকা মার্কার অফিসে হামলা করেছে, তারা আর যাই হোক আওয়ামী লীগের কোনো কর্মী হতে পারে না। আজকে তাদের কাছে শেখ হাসিনাও নিরাপদ নয়। আমরা এই ঘটনার বিচার দাবি করছি।

 

 

 মুঠোফোনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সাথে যোগাযোগ করলে তিনি অভিযোগ অস্বীকার করেন চেয়ারম্যান পদে ঘোড়া প্রতীকের প্রার্থী মোঃ ইছাহাক আলী তবে তিনি শিকার করেন যে ঘটনাস্থলে তিনি উপস্থিত ছিলেন।তবে তিনি শিকার করেন যে ঘটনাস্থলে তিনি উপস্থিত ছিলেন।

 

... বিস্তারিত
ভালুকায় উথুরা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

 

আবু ইউসুফ নিজস্ব প্রতিনিধি

ময়মনসিংহের ভালুকার উথুরা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ১১ জানুয়ারী মঙ্গলবার সকালে উপজেলার ১নং উথুরা ইউনিয়নের আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ নুরুল ইসলাম কে বিজয়ী করার লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

মঙ্গলবার সকালে উথুরা ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে , ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত বর্ধিত সভায়, উথুরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ শামসুল হক চৌধুরীর সভাপতিত্বে এবং উথুরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা পরিচালনায় বক্তব্য রাখেন ভালুকা স্থানীয় এমপি আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ, সংরক্ষিত আসনের এমপি মনিরা সুলতানা মনি, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট শওকত আলী, কেন্দ্রীয় কৃষক লীগের উপদেষ্টা ও অ্যাটর্নি জেনারেল শাহ মোহাম্মদ আশরাফুল হক, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মো. গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ওমর হায়াত খান নইম।

 

এছাড়াও বক্তব্য রাখেন, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ডক্টর সেলিনা রশিদ, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক এজাদুল হক পারুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আসাদুজ্জামান ছানা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মনিরুজ্জামান মামুন, সাবেক সাধারন সম্পাদক শাহরিয়ার হক শজিব, আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. নুরুল ইসলাম । এ সময় উপস্থিত ছিলেন উথুরা ইউনিয়ন আওয়ামীলীগ ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, যারা দলের মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হয়েছে তারা কখনোই আওয়ামী লীগের লোক হতে পারে না,তারা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হতে পারে না, তাই বিদ্রোহী প্রার্থীরা যদি ১৩ জানুয়ারী মধ্যে মনোনয়নপত্র প্রত্যাহার না করে তাহলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। 

... বিস্তারিত
সুবাহ বহু পুরুষে আসক্ত, তাকে টেস্ট করা হোক: ইলিয়াস

 সংগীতশিল্পী ইলিয়াস হোসাইন ও মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা গত বছরের ১ ডিসেম্বর ঘরোয়া আয়োজনে বিয়ে করেছিলেন। এর কয়েকদিন পর বিষয়টি প্রকাশ্যে আসলেই কাদা-ছোড়াছুড়ি শুরু হয়। দু’জনেই হয়ে ওঠেন একে-অপরের প্রতিপক্ষ। এমনকি থানায় একে অপরের নামে জিডিও করেন। সুবাহর অভিযোগ, ইলিয়াস তাকে শারীরিকভাবে নির্যাতন করেছেন। এসব তথ্য তারা দুজনই সংবাদ সম্মেলনে দিয়েছেন। অন্যদিকে ইলিয়াস অভিযোগ তোলেন, সুবাহ তাকে ফাঁদে ফেলে বিয়ে করেছেন। এমনকি বিয়ের পর তার গায়ে নাকি হাতও তুলেছেন।বর্তমানে ইলিয়াস দুবাই এ অবস্থান করছেন। সেখানে থেকে তিনি দেশের একটি গণমাধ্যমকে সাক্ষাৎকার দেন। সেখানে ইলিয়াস মামলা সম্পর্কে বলেন, মিথ্যা বেশি দিন টেকে না, সুবাহর করা মামলাটি পুরোপুরি মিথ্যা, সাজানো এবং ভিত্তিহীন, মামলার এজাহারটি পড়লে যে কেউ বুঝবে, এটি যে আমাকে মিথ্যা হয়রানি করার জন্যই করা। সুতরাং এই মিথ্যাও বেশি দিন টিকবে না। মাসখানেক পর দেশে ফিরলে আমিও অবশ্যই আইনি লড়াই করবো। a liar can never win. তার একমাত্র হাতিয়ার মিথ্যা কথা বলে কান্নার অভিনয় করা।ইলিয়াস আরও বলেন, এটা তার ব্যবসা, মানুষকে ফাঁসানো। তার দ্বারা কারও সাথে সংসার সম্ভব না! কারণ সে বহু পুরুষে আসক্ত। বিশ্বাস নাহলে তার টেস্ট করা হোক। চ্যালেঞ্জ দিলাম ২০-৩০ জন পুরুষের সংশ্লিষ্টতা পাওয়া যাবে। সে আলোচনায় থাকতে চায়, যেকোনো মূল্যে সেটার জন্য যত নিচে নামার দরকার সে নামবে তাতে তার ন্যূনতম লজ্জা কাজ করবে না। আগেই বললাম মিথ্যা কান্নার অভিনয়টাই তার মূল অস্ত্র। শ্রেষ্ঠ মিথ্যা কান্নার জন্য অ্যাওয়ার্ড থাকলে নিঃসন্দেহে সে পেত। তার বাসায় বহু পুরুষের আনাগোনা। যতই অভিনয় করুক মিথ্যার চেয়ে সত্যি অনেক শক্তিশালী।

... বিস্তারিত
   সর্বশেষ
ভালুকার উথুরায় নৌকার প্রার্থী কে বিজয়ী করার লক্ষ্যে যুবলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত
ভালুকার উথুরায় নৌকার নির্বাচনি অফিসে হামলা
ভালুকায় উথুরা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
সুবাহ বহু পুরুষে আসক্ত, তাকে টেস্ট করা হোক: ইলিয়াস
শিশুদের শ্রম থেকে সরিয়ে এনে সুশিক্ষায় শিক্ষিত করতে হবেে, স্পিকার
করোনা টিকার বুস্টার ডোজ নিলেন কে এম খালিদ
খালেদা জিয়ার স্বাস্থ্যের অবনতি হলে বিএনপিই দায়ী থাকবে , হাসান মাহমুদ
ভালুকায় প্রত্যাগত প্রবাসী ‌‌আওয়ামীফোরামের প্রতিষ্ঠা বার্ষিকী পালন
ডাকাতিয়া ইউনিয়নের ৭,৮,ও ৯নং ওয়ার্ডের মেম্বার হতে চান মনুয়ারা
ভালুকায় ঐতিহ্য ধরে রাখতে ব্যস্ত সময় কাটাচ্ছেন গাছিরা
   জাতীয়
শিশুদের শ্রম থেকে সরিয়ে এনে সুশিক্ষায় শিক্ষিত করতে হবেে, স্পিকার
করোনা টিকার বুস্টার ডোজ নিলেন কে এম খালিদ
খালেদা জিয়ার স্বাস্থ্যের অবনতি হলে বিএনপিই দায়ী থাকবে , হাসান মাহমুদ
ঢাকা প্রেসক্লাবের দ্বি বার্ষিক নির্বাচনে বিজয়ীদের চূড়ান্ত তালিকা
        'জাতীয়' - এর আরো খবর
   রাজনীতি
মা বোনদের কাছে ক্ষমা চেয়ে যা বল্লেন মুরাদ
আ. লীগ থেকে বহিষ্কার হলেন মুরাদ
ডা. মুরাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছে বিএনপি,ফখরুল
কে এই ডা: মুরাদ?
        'রাজনীতি' - এর আরো খবর
   আন্তর্জাতিক
অন্তঃসত্ত্বা বোনের মাথা কেটে মাসহ ভাই এর সেলফি!
নেশার ওষুধ খাইয়ে দশম শ্রেণির ১৭ জন ছাত্রীকে যৌন হেনস্তা করল শিক্ষক
মালদ্বীপে দূতাবাসে সংবাদ সম্মেলন
মালদ্বীপে বাংলাদেশের ব্যাংকের শাখা চালু হচ্ছে।
        'আন্তর্জাতিক' - এর আরো খবর
   অর্থ-বাণিজ্য
ডিএসই পুঁজিবাজারকে এগিয়ে নিতে বদ্ধপরিকর
বিশ্বের অন্যতম সেরা বিনিয়োগ গন্তব্য বাংলাদেশ
জ্বালানির দাম বৃদ্ধিতে রাজনৈতিক দলের প্রতিবাদ
প্রধানমন্ত্রীর ত্রাণ ভাণ্ডারে এক্সিম ব্যাংকের কম্বল
        'অর্থ-বাণিজ্য' - এর আরো খবর
   মুক্তিযুদ্ধ
অনলাইনে মিলবে মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়ের ৩৮ সেবা
বীর বিক্রম আব্দুল খালেক আর নেই
১১৮১ জনের মুক্তিযোদ্ধা গেজেট বাতিল
নতুন করে মুক্তিযোদ্ধার স্বীকৃতি পেলেন ১২৫৬ জন
        'মুক্তিযুদ্ধ' - এর আরো খবর
   জেলা সংবাদ
ভালুকার উথুরায় নৌকার প্রার্থী কে বিজয়ী করার লক্ষ্যে যুবলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত
ভালুকার উথুরায় নৌকার নির্বাচনি অফিসে হামলা
ভালুকায় উথুরা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
ভালুকায় প্রত্যাগত প্রবাসী ‌‌আওয়ামীফোরামের প্রতিষ্ঠা বার্ষিকী পালন
        'জেলা সংবাদ' - এর আরো খবর
   খেলাধূলা
মিরপুরে তৃতীয় টিটোয়েন্টি ম্যাচে মাঠে নেমেছে বাংলাদেশ।
এবার শান্তরও বিদায়
বাংলাদেশ ও পাকিস্তান জাতীয় ক্রিকেট দল চট্টগ্রাম সফর ও ক্রিকেট খেলা উপলক্ষে নিরাপত্তা সমন্বয় সভা অনুষ্ঠিতঃ
সবার অংকই মিলল, শুধু মিলল না ভারতেরটা
        'খেলাধূলা' - এর আরো খবর
   ফিচার
ফের শুরু হচ্ছে ফুডপ্যান্ডা’র সেলিব্রিটি কুকিং শো ‘ফর দ্য লাভ অফ ফুড সিজন ২’
ফেয়ার অ্যান্ড লাভলি’ বলায় ক্ষেপে গেলেন ইয়ামি
অতীতের ভুল থেকে বিএনপিকে শিক্ষা নিতে হবে
যে রহস্যময় বই আজও কেউ পড়তে পারেনি
        'ফিচার' - এর আরো খবর
   দেশজুড়ে
ডাকাতিয়া ইউনিয়নের ৭,৮,ও ৯নং ওয়ার্ডের মেম্বার হতে চান মনুয়ারা
ভালুকায় ঐতিহ্য ধরে রাখতে ব্যস্ত সময় কাটাচ্ছেন গাছিরা
বঙ্গবন্ধু সারাজীবন মানুষের জন্য কাজ করেছেন’সায়মা ওয়াজেদ পুতুল
গণপরিবহনে হাফ ভাড়া নিয়ে নতুন সিদ্ধান্ত
        'দেশজুড়ে' - এর আরো খবর
   বিনোদন
সুবাহ বহু পুরুষে আসক্ত, তাকে টেস্ট করা হোক: ইলিয়াস
৬ জন হেভি’ওেয়ট নায়িকা যারা সরা’সরি ন’’গ্ন হয়ে দেখিয়েছেন সারা শ’’রীর
ডিবির পর র‍্যাবের জিজ্ঞাসাবাদে ইমন কে
এবার ‘কাঁচা বাদাম’ গান গাইলেন রানু মণ্ডল
        'বিনোদন' - এর আরো খবর
   তথ্য -প্রযুক্তি
ঋণখেলাপির আইনি অধিকার থাকতে পারে না
ফেসবুক এখন থেকে আর আপনাকে চিনবে না
প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শেখ রাসেল কম্পিউটার ল্যাব হবে
সেবা নিতে বিটিসিএলের সঙ্গে বাংলালিংকের চুক্তি
        'তথ্য -প্রযুক্তি' - এর আরো খবর
   চিত্র-বিচিত্র
কবর থেকে আওয়াজ এলো, `আমি এখনও বেঁচে আছি’
যেসব দেশে মহিলাদের পাশাপাশি পুরুষরা ‘হিজাব’ পরেন!
করোনা আতঙ্ক: গাঁজার জন্য দীর্ঘ লাইন!
বাংলাদেশের যে গ্রামে নেই কোনো নারী!
        'চিত্র-বিচিত্র' - এর আরো খবর
   স্বাস্থ্য
করোনা টিকা পাচ্ছেন ৩য় লিঙ্গের মানুষ
শরীরে ক্যালসিয়ামের অভাব, কীভাবে বুঝবেন?
এক কেজি ফলের দাম ২০ লাখ টাকা!
৩ কোটি টিকা দেওয়া হবে এ মাসেই: স্বাস্থ্যমন্ত্রী
        'স্বাস্থ্য' - এর আরো খবর
   শিক্ষা
এইচএসসি পরীক্ষায় যেসব নির্দেশনা মানতে হবে
হাফ ভাড়া দিতে চাওয়ায় ধর্ষণের হুমকি,
এসএসসির প্রথম দিনে রাজশাহী বোর্ডে অনুপস্থিত ৪৬৩ শিক্ষার্থী
বড় সিলেবাসে আর পরীক্ষা হবে না : শিক্ষামন্ত্রী
        'শিক্ষা' - এর আরো খবর
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
সম্পাদক ও প্রকাশকঃ এম.এ মান্নান
ব্যবস্থাপনা সম্পাদকঃ খন্দকার আজমল হোসেন বাবু, সহ সম্পাদক কাওসার আহমেদ র্বাতা সম্পাদক আবু ইউসুফ আলী মন্ডল, সহকারী বার্তা সম্পাদক শারমিন আক্তার । বার্তা বিভাগ ফোন০১৬১৮৮৬৮৬৮২

ঠিকানাঃ বার্তা ও বানিজ্যিক কার্যালয়- নারায়ণগঞ্জ, সম্পাদকীয় কার্যালয়- জাকের ভিলা, হাজী মিয়াজ উদ্দিন স্কয়ার মামুদপুর, ফতুল্লা, নারায়ণগঞ্জ। শাখা অফিস : নিজস্ব ভবন, সুলপান্দী, পোঃ বালিয়াপাড়া, আড়াইহাজার, নারায়ণগঞ্জ-১৪৬০, রেজিস্ট্রেশন নং 134 / নিবন্ধন নং 69 মোবাইল : 01731190131, 01930226862, E-mail : mannannews0@gmail.com, web: notunbazar71.com, facebook- notunbazar / সম্পাদক dhaka club
    2015 @ All Right Reserved By notunbazar71.com

Developed By: Dynamicsolution IT [01686797756]